শ্রীপুরে গ্রাহকের টাকা চুরির ঘটনায় সিসি ক্যামেরা ফুটেজ দেখে দুই চোর গ্রেফতার

0
422

মোশারফ হোসাইন তযু (নিজস্ব প্রতিবেদক)

শ্রীপুরে ইসলামী ব্যাংকে গ্রাহকের কাছ থেকে চুরি করে নেয়া টাকাসহ চোর চক্রের দুই সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার রাতে নারায়ণগঞ্জ ও টুঙ্গী এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করেন এসআই শহিদুল ইসলাম মোল্লা ও তার টিম।

গ্রেফতারকৃতরা হলেন, মনির হোসেন (৩৫) ও আকবর আলী (৪০)। মনির হোসেন নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার উপজেলার কামরাঙ্গীরচর গ্রামের শামছুল আলমের ছেলে। এবং আকবর আলী গাজীপুরের টুঙ্গীর বাস্তহারা গ্রামের।

শ্রীপুর থানার উপ-পরিদর্শক শহিদুল ইসলাম মোল্লা জানান, গত ৪ মার্চ ময়মনসিংহের ভালুকার মাষ্টারবাড়ি এলাকার চুংলিয়া নিউ এনার্জী টেকনোলজি কোম্পানি লিমিটেডের ম্যানেজার মো. ইলিয়াস মোল্লাহ উপজেলার মাওনা চৌরাস্তার ইসলামী ব্যাংকে ২৫ লাখ ৬৫ হাজার টাকা জমা দিতে আসেন। টাকার ব্যাগ পাশে রেখে টাকা জমাদানের ফরম পূরণ করার সময় চোরেরা টাকার ব্যাগ নিয়ে পালিয়ে যায়।

এ ব্যাপারে শ্রীপুর থানায় একটি  মামলা  হয়। পরে পুলিশ সিসি ক্যামেরার ভিডিও ফুটেজ দেখে এবং প্রযুক্তি ব্যবহার করে সোমবার রাতে নারায়ণঞ্জের কামরাঙ্গীরচর গ্রামে নীজ বাড়ি থেকে মনির হোসেনকে চুরির ৫০ হাজার টাকাসহ গ্রেফতার করা হয়। এবং আকবর আলীকে তার নীজ বাড়ি বাস্তহারা থেকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত দুই চোর চক্রের সদস্যরা প্রাথমিকভাবে এসআই শহিদুল ইসলামের কাছে চুরি করার কথা স্বীকার করে স্বীকারোক্তি মূলক জবানবন্ধি দিয়েছেন। এবং মঙ্গলবার তাদের আদালতে প্রেরণ করা হবে বলে জানান তিনি।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here