গাজীপুর সিটি মেয়র পদে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন রাসেল সরকার

0
190

শ্রীপুর বার্তা ডেস্ক:

আগামী ১৫ মে অনুষ্ঠেয় গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী গাজীপুর মহানগর যুবলীগের আহ্বায়ক কামরুল আহসান সরকার রাসেল মেয়র পদে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। আজ বেলা সাড়ে ১২টার দিকে আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ও প্রধানমন্ত্রীর বিশেষ সহকারি আব্দুস সোবহান গোলাপের কাছ থেকে তিনি মনোনয়ন ফরম সংগ্রহ করেন।

গাজীপুরের শতাধিক নেতাকর্মীসহ আওয়ামী লীগ সভানেত্রীর ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে গিয়ে তিনি ফরমটি সংগ্রহ করেন। ওই সময় মহানগর যুবলীগের যুগ্ম আহ্বায়ক মাহফুজসহ জেলার বিভিন্ন পর্যায়ের নেতারা কর্মীরা উল্লাস প্রকাশ করেন। তারা মিছিল করে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নামে শ্লোগানে শ্লোগান দিতে থাকেন।

সূত্র জানায়, গতকাল বৃহস্পতিবার সকাল থেকে রাজধানীর ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে মনোনয়ন ফরম বিক্রি শুরু হয়। আজ শুক্রবার সন্ধ্যা পর্যন্ত মনোনয়ন ফরম বিক্রির শেষ সময়। আগামী ৮ এপ্রিল প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারি বাসভবন গণভবনে মনোনয়ন বোর্ডের
সভায় গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থীর নাম ঘোষণা করা হবে বলে জানা গেছে। আওয়ামী লীগের প্রতিটি মনোনয়ন ফরম ২৫ হাজার টাকা করে বিক্রি করা হচ্ছে।

গাজীপুর সিটি নির্বাচনকে ঘিরে জমে উঠেছে ভোটের মাঠ। বিশেষ করে আওয়ামী লীগের তিন প্রার্থী মহানগর আওয়ামী লীগের সভাপতি আজমত উল্লাহ খান, সাধারণ সম্পাদক মো. জাহাঙ্গীর আলম ও মহানগর যুবলীগের আহ্বায়ক কামরুল আহসান খান এবং রাসেল সরকারের সমর্থক ও নেতাকর্মীরা ৫৭ ওয়ার্ডের অলিতে গলিতে মিছিল করে নৌকা এবং প্রার্থীর পক্ষে ভোট চাচ্ছেন।

শ্রীপুর বার্তা/তযু

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here