গাজীপুরে মেয়র পদে ৩, কাউন্সিলর পদে ১৩৩ জনের মনোনয়ন সংগ্রহ

0
137

শ্রীপুর বার্তা ডেস্ক:

গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনের মেয়র ও কাউন্সিলর পদে মনোনয়নপত্র বিক্রি চলছে। বিক্রির দ্বিতীয় দিন বুধবার (৪ এপ্রিল) পর্যন্ত  মেয়র পদে তিন জন ও কাউন্সিলর পদে ১৩৩ জন মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। রিটার্নিং অফিসারের অস্থায়ী কার্যালয়ে দুপুর ১২টা থেকে বিকাল ৪টা পর্যন্ত মনোনয়নপত্র বিক্রি করা হচ্ছে।

এর আগে, মঙ্গলবার (৩ এপ্রিল) থেকে মনোনয়ন বিক্রি শুরু হয়। আগামী ১২ এপ্রিল পর্যন্ত মনোনয়নপত্র সংগ্রহ ও জমাদান চলবে।

রিটার্নিং অফিসের কর্মকর্তা রেজাউল ইসলাম  জানান, মঙ্গলবার থেকে মনোনয়ন ফরম বিক্রি শুরু হয়। প্রথম দিনে মেয়র পদে কোনও প্রার্থী ফরম সংগ্রহ করেননি। বুধবার মেয়র পদে স্বতন্ত্র প্রার্থী হিসেবে গাজীপুর মহানগর জামায়াতে ইসলামীর আমীর এস এম সানাউল্লাহ,  বিএনপির পক্ষে গাজীপুর জেলা বিএনপির সাহিত্য ও প্রকাশনা সম্পাদক শওকত হোসেন সরকার এবং ইসলামী ঐক্যজোটের পক্ষে দলের কেন্দ্রীয় নেতা ফজলুল হক মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। এছাড়া গত দু’দিনে সংরক্ষিত নারী সদস্য পদে ৩৩ জন এবং কাউন্সিলর পদে ১৩৩ জন মনোনয়ন পত্র সংগ্রহ করেন।

রিটার্নিং অফিসের এই কর্মকর্তা আরও জানান, নির্বাচন অনুষ্ঠিত হবে ১৫ মে। এর আগে আগামী ১২ এপ্রিল পর্যন্ত মনোনয়ন পত্র সংগ্রহ ও জমাদানে শেষ তারিখ নির্ধারণ করা হয়েছে। পরে ১৫ ও ১৬ এপ্রিল যাচাই বাছাই  করা হবে এবং প্রত্যাহারের জন্য ২৩ এপ্রিল পর্যন্ত সময় দেওয়া হয়েছে। সূত্র:বাংলা ট্রিবিউন

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here