মাদার তেরেসা পদক পেলেন লায়ন গনি মিয়া বাবুল

0
270

শ্রীপুর বার্তা ডেস্ক:

বঙ্গবন্ধু গবেষণা পরিষদের কেন্দ্রীয় সভাপতি লায়ন মোঃ গনি মিয়া বাবুল সফল সংগঠক হিসেবে ‘মাদার তেরেসা সম্মাননা পদক ২০১৮’ এ ভূষিত হয়েছেন। বিশ্ব মানবাধিকার ফাউন্ডেশনের উদ্যোগে ২৫ জানুয়ারি বিকালে ঢাকার বাংলাদেশ শিশু কল্যাণ পরিষদ মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানের প্রধান অতিথি গণতদন্ত কমিশনের চেয়ারম্যান বিচারপতি মোঃ শামছুল হুদা আনুষ্ঠানিকভাবে তাকে এই সম্মাননা পদক প্রদান করেন।

এসময় সংগঠনের উপদেষ্টা আলহাজ্ব মোঃ আব্দুল আজিজের  সভাপতিত্বে  অনুষ্ঠানে বিভিন্ন শ্রেণী পেশার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

জানা যায়, লায়ন মোঃ গনি মিয়া বাবুল দীর্ঘদিন যাবত বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের মাধ্যমে ও ব্যক্তিগতভাবে আর্তমানবতার সেবায় নিয়োজিত রয়েছেন। ইতিমধ্যে তিনি মানবসেবায় বিশেষ অবদান রাখায় আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন ‘মেলভিন জোন ফেলো-এমজেএফ’ উপাধিসহ শতাধিক জাতীয় ও আন্তর্জাতিক সম্মাননায় ভূষিত হয়েছেন।

তিনি তার নিজ জন্মস্থান গাজীপুর জেলার শ্রীপুরে স্কুল, মসজিদ, মাদ্রাসা, শিশু ও গণশিক্ষা কেন্দ্র, পাঠাগার প্রভৃতি জনহিতকর প্রতিষ্ঠান প্রতিষ্ঠায় মূখ্য ভূমিকা পালন করে আসছেন। তিনি উক্ত সম্মাননা পদকে ভূষিত হওয়ায় বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক সংগঠন ও বিশিষ্ট ব্যক্তিবর্গ তাকে অভিনন্দন জানিয়েছেন।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here