শ্রীপুরে সেনাবাহিনীর উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

0
340
অসহায়দের মাঝে শীতবস্ত্র বিতরণ করছেন সেনাবাহিনী।

মোশারফ হোসাইন তযু

গাজীপুরের শ্রীপুরে বাংলাদেশ সেনাবাহিনী সাভার অঞ্চলের উদ্যোগে এলাকার অসহায় কৃষকদের গবাদি প্রাণী ও হাঁস মুরগির বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান ও অসহায়দের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হয়েছে।

আজ সোমবার সকালে মাওনা ইউনিয়নের বদনীভাংগা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে চিকিৎসা সেবা প্রদান উদ্বোধন করেন সাভার এ্যাডমিনিস্ট্রেশন ক্যাপ্টেন পিএসসি কর্নেল মো. খালেকুজ্জামান ।

সেনাবাহিনীর পক্ষ থেকে জানা গেছে, সামাজিক দায়বদ্ধতা থেকে তারা গবাদি প্রাণী ও হাঁস-মুরগির চিকিৎসার জন্য ফ্রি মেডিক্যাল ক্যাম্পের আয়োজন করেছে। এছাড়া ক্যাম্পে কৃষকদের গরু লালন পালন এবং খামারি তৈরিতে উৎসাহিত করা, গরু মোটাতাজাকরণ, গরুর উন্নত জাতের ঘাস উৎপাদনে পরামর্শ, কৃমিনাশক ঔষধ ও টিকা প্রদান করা হয়। ক্যাম্পের সেনাবাহিনীর নিজস্ব ও স্থানীয় প্রাণী চিকিৎক দ্বারা চিকিৎসা প্রদান করা হয়।

বিনামূল্যে গবাদিপ্রাণীর চিকিৎসা করছেন সেনাবাহিনী

এসময় উপস্থিত ছিলেন, কর্নেল মো. আজিজুল করিম হুসাইনী, লে.কর্নেল পলাশ কুমার ভট্রাচার্য্য, লে.কর্নেল মো. রেজাউল করিম, পিএসসি ক্যাপ্টেন পিয়াস কুমার ঘোষ, শ্রীপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) রেহেনা আকতার, উপজেলা পশুসম্পদ কর্মকর্তা আব্দুল জলিল, শ্রীপুর প্রেসক্লাবের সভাপতি মাহফুল হাসান হান্নান ও স্থানীয় জনপ্রতিনিধি, কৃষক উপস্থিত ছিলেন।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here