ঈদ সামনে রেখে তৎপর মাওনা হাইওয়ে পুলিশ

0
6

মোশারফ হোসাইন তযু, নিজস্ব প্রতিবেদক: পবিত্র ঈদুল আজহা উপলক্ষে গাজীপুরের শ্রীপুরে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে মলমপার্টি, ছিনতাইকারী, চাঁদাবাজী ও সড়ক দুর্ঘটনাসহ যে কোনো ধরণের অপ্রীতিকর ঘটনা এড়াতে মাওনা হাইওয়ে পুলিশ বিশেষ সতর্ক অবস্থানে রয়েছে।

মঙ্গলবার (৫ জুলাই) সরেজমিনে গিয়ে দেখা যায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের বিভিন্ন পয়েন্টে হাইওয়ে পুলিশের বিভিন্ন ইউনিটের কর্মকর্তারা তৎপরভাবে তাদের ডিউটি পালন করছে। মাওনা হাইওয়ে থানার এসআই হাদিউল ইসলাম বলেন, সাধারণ মানুষ যেন স্বাচ্ছন্দে চলাচল করতে পারে সে লক্ষ্যে আমরা নিয়মিত কাজ করে যাচ্ছি। সড়কে কোনো দুর্ঘটনা ঘটলে আমরা দ্রুত তাদের চিকিৎসার ব্যবস্থা নিশ্চিত করি। এছাড়া সড়কে দুর্ঘটনা এড়াতে গাড়িগুলো যেন অতিরিক্ত গতিতে না চালানো হয় সেদিকেও আমাদের তৎপরতা জোরদার করা হয়েছে।

মাওনা হাইওয়ে থানার ওসি মুহাম্মদ আমিনুল ইসলাম জানান, ঈদকে সামনে রেখে মাওনা হাইওয়ে থানা পুলিশ অত্যন্ত সততা ও নিষ্ঠার সাথে মহাসড়কে যানবাহন চলাচলে তাদের উপর অর্পিত দায়িত্ব¡ পালন করে যাচ্ছে। মাওনা হাইওয়ে থানা পুলিশ মহাসড়কে কোনো প্রকার অনৈতিক কর্মকাণ্ডের সাথে জড়িত নয়। এছাড়াও মহাসড়কে ছিনতাই, ডাকাতি রোধকল্পে হাইওয়ে পুলিশের মোবাইল টিম ব্যাপকভাবে তৎপর রয়েছে।

তিনি আরও বলেন, কোনো হয়রানি ছাড়া যাতে ঈদ করতে যাওয়া মানুষজন নির্বিঘ্নে বাড়ি পৌঁছাতে পারেন সে জন্য সব ধরণের প্রস্তুতি নিয়েছে আইনশৃঙ্খলা বাহিনী।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here