শ্রীপুর উপজেলা আ.লীগের সভাপতি হিমু, সম্পাদক অ্যাড.ফরিদ

0
29

মোঃ নূরে আলমসিদ্দিকী,শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি: দুইশতাধিক এর উপরে বর্নাঢ্য গেট নির্মান এবং জমকালো আয়োজনের মধ্য দিয়ে দীর্ঘ ৭ বছর পর গতকাল মঙ্গলবার অনুষ্ঠিত হলো আ’লীগেরত্রি-বার্ষিক সম্মেলন।

শহরের বিভিন্নস্থানে ও ঢাকা-ময়মনসিংহ মহাসড়কসহ আঞ্চলিক সড়কগুলো ব্যানার, তোরণ ও নানারঙের ফেস্টুনে ছেয়ে যায়। সম্মেলন অনুষ্ঠিত হয়েছে শ্রীপুর সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে।

দলীয় সূত্রে জানা গেছে, উপজেলা আ’লীগের সর্বশেষ সম্মেলন অনুষ্ঠিত হয়েছিল ২০১৫ সালে। দীর্ঘদিন সম্মেলন না হওয়ায় এবারের সম্মেলনকে ঘিরে নেতাকর্মীদের উৎসাহের শেষ ছিলনা।

সম্মেলনে অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন, মুক্তিযুদ্ধ বিষয়কমন্ত্রী ও জেলাআ’লীগের সভাপতি এডভোকেট আ ক ম মোজাম্মেল হক, আ’লীগের সভাপতিমন্ডলীর সদস্য লে: কর্ণেল (অব.) মুহাম্মদ ফারুক খান এমপি,আ’লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি, মহিলা বিষয়ক সম্পাদক মেহের আফরোজ চুমকিএমপি, জেলা আ’লীগের সাধারণ সম্পাদক মুহাম্মদ ইকবাল হোসেন সবুজ এমপি,শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক সিদ্দিকুর রহমান, আ’লীগের সদস্য আনোয়ার হোসেন, সাহাবুদ্দিন ফরাজী, ইকবাল হোসেন অপু এমপি, মোহাম্মদ সাঈদ খোকন প্রমুখ।

সম্মেলনের ১ম পর্বে আহবায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয় এবং ২য় পর্বে শ্রীপুরের গ্রীনভিউ রিসোর্টে নতুন কমিটি অনুমোদন দেওয়াহয়। নতুন কমিটিতে সভাপতি নির্বাচিত হয়েছেন হুমায়ুন কবির হিমু এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন এড. হারুন অর রশিদ ফরিদ ।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here