শ্রীপুরে মিথ্যা মামলার প্রতিবাদে যুবলীগ নেতার সংবাদ সম্মেলন

0
101
নিজস্ব প্রতিবেদক: গাজীপুর জেলা যুবলীগের আহবায়ক সদস্য ও শ্রীপর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী আজিজুর রহমান জনের বিরুদ্ধে মিথ্যা মামলা ও অপপ্রচারের প্রতিবাদে বুধবার (১৭ নভেম্বর) ওই যুবলীগ নেতা সংবাদ সম্মেলন করেছেন শ্রীপুর পৌর এলাকায় নিজ বাড়িতে।
সংবাদ সম্মেলনে আজিজুর রহমান জন বলেন, জমি সংক্রান্ত বিরোধের জেরে  আমার বিরুদ্ধে মিথ্যা মামলাসহ অপপ্রচার চালিয়ে যাচ্ছেন।  তিনি আরও বলেন তার রাজনৈতিক ক্যারিয়ার ও যুবলীগের মান ক্ষুন্ন করার জন্য তাকে মিথ্যা মামলায় জড়ানো মামলার বাদী কাদের হাজি ও তার ভাতিজি জামাই আব্দুস সালাম মোল্লা বিভিন্ন অপপ্রচার চালাচ্ছেন।মূলত   জমি সংক্রান্ত পূর্ব শত্রুতার জেরেই তার চাচা শশুর কাদের হাজির বাসার সামনে একটি ঘটনাকে কেন্দ্র করে মিথ্যা মামলায় জড়ানো হয় তাকেসহ যুবলীগের নেতাকর্মীদেরকে। মূলত এগুলো সব মিথ্যা ও তার মনগড়া অভিযোগ। আসন্ন যুবলীগের সাধারণ সম্পাদক পদে  আমি একজন প্রার্থী। আমাকে বিতর্কিত করতে বিভিন্নভাবে ষড়যন্ত্র শুরু হয়েছে অনেক আগ থেকেই।  তার এসব অভিযোগ সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট।
উল্লেখ্য গত ১৫ নভেম্বর ব্যবসায়ীর ৫ লক্ষ ৩০ হাজার টাকা ছিনতাইয়ের অভিযোগে ওই যুবলীগ নেতা আজিজুর রহমান জনসহ কতিপয় নেতা কর্মীর বিরুদ্ধে  শ্রীপুর থানায় মামলা হয়েছে। শ্রীপুর পৌর এলাকার মাওনা চৌরাস্তার মোড়ল এন্ড কোং এর ম্যানেজার জাহিদুল হাসান শরীফ বাদী হয়ে ওই অভিযোগ দায়ের করেন।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here