জনপ্রিয়তার শীর্ষে বরমী ইউপি সদস্য হুমায়ুন সরকার

0
40

নিজস্ব প্রতিবেদক: গাজীপুরের শ্রীপুর উপজেলার বরমী ইউনিয়ন পরিষদের ইউপি সদস্য হুমায়ুন কবীর সরকার মেম্বার নির্বাচিত হবার পর থেকে ৭নং ওয়ার্ডে রাস্তা-ঘাট ও অসহায় দরিদ্র মানুষের কল্যাণে কাজ করে এলাকায় ব্যাপক জনপ্রিয়তা ও সুনাম অর্জন করেছেন।

তিনি সোহাদিয়া গ্রামের মৃত মমতাজ উদ্দিনের ছেলে। তার বাবা বরমী ইউনিয়ন আ.লীগের সহ-সভাপতির দায়িত্ব পালন করেছেন দীর্ঘসময়।

তার পিতা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে হৃদয়ে ধারণ ও লালন করে জনমানুষের কল্যাণে নিঃস্বার্থভাবে কাজ করে গেছেন। সেই নীতিবান পিতার আদর্শকে বুকে ধারণ করে হুমায়ুন সরকার জনকল্যাণে কাজ করে যাচ্ছে। সৎ ও জনপ্রিয় এ ইউপি সদস্য তার নির্বাচনী এলাকাকে মাদক, সন্ত্রাস ও দুর্নীতিমুক্ত করতে দিনরাত নিরলসভাবে কাজ করে সুনাম অর্জন করতে সক্ষম হয়েছে।

সম্প্রতি জনপ্রিয় এ মেম্বারের সফলতায় ঈষান্বিত হয়ে প্রতিপক্ষ একটি মহল তার বিরুদ্ধে নানা অপ্রচার চালাচ্ছে।

ইউপি সদস্য হুমায়ুন কবীর সরকার বলেন, ২০১৬ সালে প্রথমবারের মতো ৭নং ওয়ার্ডবাসী আমাকে বরমী ইউপি সদস্য হিসেবে নির্বাচিত করেন। নির্বাচন পূর্বে এলাকাবাসীকে যে প্রতিশ্রুতি দিয়েছিলাম তা সুন্দরভাবে পালন করার চেষ্টা করেছি। জনকল্যাণে কাজ করে মানুষের কাছে জনপ্রিয় মেম্বার হিসেবে এলাকায় পরিচিতি লাভ করেছি। আসন্ন বরমী ইউপি নির্বাচনকে সামনে রেখে একটি কুচক্রী মহল আমাকে সামাজিকভাবে হেয়প্রতিপন্ন কারার জন্য মিথ্যাচার করছে ওই মহলটি।

তিনি বরমী ইউনিয়ন পরিষদের ৭নং ওয়ার্ড মেম্বার পাদপ্রার্থী । সে সকলের সহযোগিতা ও দোয়া কামনা করেছেন।

 

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here