জনপ্রিয়তার শীর্ষে রাজাবাড়ি ইউপি চেয়ারম্যান ফারুক

0
75
রাজাবাড়ি ইউপি চেয়ারম্যান ফারুক হোসেন

নিজস্ব প্রতিবেদক: এলাকার সাধারণ মানুষের পাশে থেকে কাজ করার প্রত্যয় নিয়ে হয়েছেন জনপ্রতিনিধি। জনগণের সাথে নিজেকে সম্পৃক্ত ও এলাকার উন্নয়ন করার লক্ষ্যে ২০১৬ সালে ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ থেকে মনোনয়ন পেয়ে বিপুল ভোটে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন গাজীপুর জেলা আওয়ামী মৎসজীবি লীগের আহ্বায়ক ও জাতীয় চার নেতা পরিষদের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মো. ফারুক হোসেন।

চেয়ারম্যান হিসেবে রাজাবাড়ি ইউনিয়নের দায়িত্ব গ্রহণের পর থেকেই এলাকার সার্বিক উন্নয়নমূলক কাজ বাস্তবায়ন করে চলেছেন। গত পাঁচ বছরে রাজাবাড়ি ইউনিয়নে ব্যাপক উন্নয়নমূলক কাজ বাস্তবায়িত হওয়ায় প্রশংসা কুড়িঁয়েছেন এ ইউপি চেয়ারম্যান। তার অক্লান্ত পরিশ্রমের ফলে পাল্টে গেছে ইউনিয়নের চিত্র। ২০১৮ সালে রাজাবাড়ি ইউনিয়ন পরিষদ গাজীপুর জেলার শ্রেষ্ঠ ইউনিয়ন পরিষদ হিসেবে নির্বাচিত হন। এবং তৎকালীন গাজীপুর জেলা প্রশাসন ইউপি চেয়ারম্যানের হাতে শ্রেষ্ঠ পদকও তুলে দেন।

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে এবারও সর্বসাধারণের মুখে আলোচনা ও জনপ্রিয়তার শীর্ষে রয়েছে আ.লীগের ত্যাগী এ নেতা।

জনগণ বলছেন, এবারের নির্বাচনে দলীয় মনোনয়ন নৌকা পেলে বিপুল ভোট পেয়ে দ্বিতীয়বারের মতো চেয়ারম্যান নির্বাচিত হবেন তিনি। পুরো ইউনিয়নজুড়ে ফারুক চেয়ারম্যানের অবস্থান অন্যসব প্রার্থীদের চেয়ে অনেকটা ভালো রয়েছে। এর কারণ তিনি সবসময় এ ইউনিয়নের সকলস্তরের লোকদের বিপদে-আপদে তাদের পাশে দাঁড়িয়ে বাড়িয়ে দিয়েছে সহযোগিতার হাত। করোনাকালীন সময়ে এ ইউনিয়নের হাজার হাজার হতদরিদ্র মানুষের মাঝে খাদ্যসহায়তা ও নগদ অর্থ বিতরণও করেছেন তিনি। অসহায় মানুষদের পাশে থাকার কারণেই আজ তিনি ব্যাপক জনপ্রিয়তা লাভ করেছেন।

চেয়ারম্যান ফারুক হোসেন বলেন, দলের চরম দুঃসময়ে রাজপথে নেতৃত্বে দিয়েছি। গত ইউনিয়ন পরিষদ নির্বাচনে আ.লীগ থেকে দলীয় মনোনয় চেয়েছিলাম। মাননীয় প্রধানমন্ত্রী আমাকে নৌকা উপহার দিয়ে জনগণের সেবা করার সুযোগ দিয়েছিল। সুনামের সহিদ দায়িত্ব পালন করেছি। আমার বিশ্বাস দল আমাকে এবারও মনোনয়ন দিবে।

 

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here