মিজানুর রহমান মনিরকে নৌকার মাঝি হিসেবে দেখতে চায় জনগণ

0
29

ইকবাল হোসেন, শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি: আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে  গাজীপুরের শ্রীপুর উপজেলার রাজাবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে নৌকার মাঝি হিসেবে জনগণ দেখতে চান মিজানুর রহমান মনিরকে।

তিনি রাজাবাড়ী ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছেন। দলের নেতাদের প্রতি আস্থা ও বিশ্বাস রেখে দায়িত্ব কর্তব্য যথাযথ ভাবে পালন করছেন তিনিন। জনগণের দীর্ঘ দিনের স্বপ্ন জনপ্রতিনিধি হিসেবে মিজানুর রহমান মনিরকে দেখতে।

গাজীপুর -৩ আসনের এমপি মুহাম্মদ ইকবাল হোসেন সবুজের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ও জনগণের সেবা তৃণমূল পর্যায়ে পৌঁছে দিয়ে দলকে সুসংগঠিত রাখবেন তিনি। সাধারণ মানুষের এখন একটাই দাবী নতুন মুখ হিসেবে মিজানুর রহমান মনির দীর্ঘদিনের ত্যাগী ও রাজনীতিবিদ। তাই তাকে নিয়ে ভাবতে শুরু করছে সাধারণ জনগণ। সামাজিক ও রাজনৈতিক অঙ্গনে রয়েছে তার ব্যাপক সুনাম।

সাধারণ মানুষের দাবী মিজানুর রহমান মনিরকে চেয়ারম্যান হিসেবে দেখতে। তিনি একজন সৎ আদর্শ, শিক্ষিত, ন্যায় পরায়ন হওয়ার কারণে আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ মনোনীত নৌকার মাঝি হিসেবে দেখতে চায় মিজানুর রহমান মনিরকে।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here