শ্রীপুরে টানা চতুর্থবার নির্বাচিত পৌর মেয়রকে সংবর্ধনা

0
28

নূরে আলম সিদ্দিকী: গাজীপুরের শ্রীপুর পৌরসভা নির্বাচনে চতুর্থবারের মতো জেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক আনিছুর রহমান মেয়র নির্বাচিত হওয়ায় তাকে আনুষ্ঠানিকভাবে সংবর্ধনা জানিয়েছেন স্থানীয়রা।

বৃহস্পতিবার (২৮ জানুয়ারি) রাতে উপজেলার প্রাণকেন্দ্র মাওনা চৌরাস্তা ডেইলি নিডস ‘ল’ চেম্বার প্রাঙ্গণে মাওনা চৌরাস্তা বণিক সমিতি ও মাওনা চৌরাস্তা শান্তি নিকেতন নগরের যৌথ উদ্যোগে নবনির্বাচিত মেয়রকে সংবর্ধনা প্রদান করেন।

এসময় মেয়র, নারী কাউন্সিলরসহ চারজন কাউন্সিলরকে উপহার সামগ্রী ও ফুল দিয়ে সংবর্ধনা জানান।

প্রধান অতিথির বক্তব্যে মেয়র বলেন, এ পৌরসভা দ্বিতীয় শ্রেণির ছিল। সবশর্ত পূরণ করে পৌরসভাকে প্রথম শ্রেণিতে উন্নীত করেছি। দিন-রাত নিরলস কাজ করে সব ধরণের নাগরিকসেবা নিশ্চিত করেছি। তিনি আরো বলেন, ইতিমধ্যে শোনেছি পৌরসভার জন্য ১শ’ ৩০ কোটি টাকা বরাদ্দ হয়েছে। টাকাগুলো ৯টি ওয়ার্ডে সমহারে বন্টন করে কাজ করলে আগামী দুই বছরের মধ্যে পৌরবাসীর চাহিদাগুলো পূর্ণ হবে। তিনি পৌরসভার সৌন্দর্য রক্ষার্থে সকলের সহযোগিতা কামনা করেন।

অনুষ্ঠানে বণিক সমিতির সভাপতি অ্যাডভোকেট আশরাফুল ইসলাম রতনের সভাপতিত্বে ও আব্দুল আওয়ালের সঞ্চালনায় বক্তব্য রাখেন কাউন্সিলর আমজাদ হোসেন, মো. হাবিবুল্লাহ, আলী আজগর বিকম, আফরোজা ইয়াসমিন, সাবেক কাউন্সিলর ছালাম মোল্লা, ওহাব হাজী, ফিরোজ আহমেদ, তরুণ আইজীবী জহিরুল ইসলাম, শওকত ওসমান সেলিম, প্রভাষক ও সাংবাদিক নূরে আলম সিদ্দিকী, শেখ জসিম উদ্দিন, মোক্তার হোসেন প্রমুখ।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here