জনপ্রিয়তার শীর্ষে কাউন্সিলর আমজাদ হোসেন

0
166
কাউন্সিলর আমজাদ হোসেন বিএ

মোশারফ হোসাইন তযু, নিজস্ব প্রতিবেদক: মানবসমাজে একজন মানুষ যদি তার সততা, সদিচ্ছা ও সাহসিকতার যথাযথ ব্যবহার সঠিকভাবে প্রয়োগ করে সমাজ, দেশ ও জাতিকে কিছু উপহার দিতে চান তবে তা অনায়াসেই দিতে পারেন। গাজীপুরের শ্রীপুর পৌরসভার প্যালেন মেয়র ও ৯ নং ওয়ার্ড কাউন্সিলর পদপ্রার্থী ও টানা তিনবারের কাউন্সিলর আমজাদ হোসেন বি.এ তার এক উজ্জ্বল উদাহরণ।

নিজের সুখ-স্বাচ্ছন্দ্য ও বিলাসিতাকে অবজ্ঞা করে জনসেবার মহৎ এবং ব্রত এবং লক্ষ্য নিয়ে সমাজ ও ওয়ার্ডবাসীর কল্যাণার্থে নিজেকে উৎসর্গ করেছেন তিনি। আমজাদ হোসেন বি.এ নম্র, ভদ্র ও শিক্ষিত জনপ্রিয় এই মানুষটির আচার-আচরণ ও ব্যাপক উন্নয়নমূলক কাজ করে ৯নং ওয়ার্ডের মানুষের দৃষ্টি ও হৃদয়কে জয় করে জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন।

টানা তিনবারের কাউন্সিলর আমজাদ হোসেন এলাকাসহ শ্রীপুরে বেশ জনপ্রিয় ব্যাক্তি হিসেবে তার যথেষ্ট গ্রহণযোগ্যতা ও সুনাম রয়েছে।

করোনা ভাইরাস সংক্রমণ রোধে গৃহবন্দি ও কর্মহীন হয়ে পড়ে শ্রমজীবী ও নিম্ন আয়ের মানুষ। তখন ব্যক্তিগত উদ্যোগে ৯ নং ওয়ার্ডসহ শ্রীপুরের বিভিন্ন গ্রামের মানুষকে দিয়েছেন চাল,ডাল, আটাসহ বিভিন্ন ত্রাণ সামগ্রী।

আসন্ন শ্রীপুর পৌরসভা নির্বাচনে ৯নং ওয়ার্ডবাসী তাকে আবারও কাউন্সিলর হিসেবে নির্বাচিত করবেন বলে ভোটাররা জানিয়েছেন।

কাউন্সিলর প্রার্থী আমজাদ হোসেন বি.এ বলেন, ৯ নং ওয়ার্ডবাসী টানা তিনবার আমাকে নির্বাচিত করেছে। এ এলাকার মানুষের প্রতি আমি চির কৃতজ্ঞ। আমাকে চতুর্থবার সুযোগ দিলে আমার অসম্পূর্ণ কাজ সম্পন্ন করতে পারবো। এছাড়াও এখানকার মানুষ আমার হৃদয়ে রয়েছে। তাদের পাশে থাকবো আজীবন ইনশাআল্লাহ।

 

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here