শ্রীপুরে বিএনপি নেতা জাহাঙ্গীর মন্ডলের ত্রাণ বিতরণ

0
107

মোশারফ হোসাইন তযু, নিজস্ব প্রতিবেদক: শ্রীপুরে করোনাভাইরাস সংক্রমণের কারনে কর্মহীন হতদরিদ্র, দিনমজুর, বিভিন্ন পেশার মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছে পৌর এলাকার কেওয়া বাজারের বিশিষ্ট ব্যবসায়ী ও বিএনপি নেতা জাহাঙ্গীর মণ্ডল।

বুধবার ও বৃহস্পতিবার সকালে সামাজিক দূরত্ব বজায় রেখে পৌরসভার ৬ নং ওয়ার্ডের উজিলাব গ্রামের ১ হাজার প্যাকেট খাদ্যসামগ্রী বিতরণ করেন তিনি।

জাহাঙ্গীর মণ্ডল বলেন, গাজীপুর জেলা বিএনপির সভাপতি ফজলুল হক মিলন ও সাধারণ সম্পাদক কাজী সায়দুল আলম বাবুলের নির্দেশে  করোনা দুর্যোগকালীন সময়ে পৌরসভার ৬নং ওয়ার্ডের ১ হাজার দুস্থ ও কর্মহীন পরিবারের বাড়িতে ওয়ার্ড কমিটির মাধ্যমে এসব খাদ্য সামগ্রী পৌঁছে দেয়া হয়েছে । বিতরণকৃত খাদ্য সামগ্রীর মধ্যে ছিল চাল, ডাল, আলু, ডিম, পেয়াজ, ছোলা বুটসহ নিত্য প্রয়োজনীয় সামগ্রী।

এসময় উপস্থিত ছিলেন, শ্রীপুর পৌর বিএনপির সভাপতি কাজী খান ও সাধারণ সম্পাদক মো.শহীদুল্লাহ শহীদ, গাজীপুর জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক বিল্লাল হোসেন ব্যপারী, বিএনপি নেতা আব্দুল হান্নান এবং পৌর ৬নং ওয়ার্ড বিএনপির সভাপতি রফিক উদ্দিন, এস এম জসিম, মফিজুল ইসলাম আকন্দ, শাহজাহান মিয়া, নুরুল হক প্রমুখ।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here