৫শত পরিবারকে খাদ্যসামগ্রী দিলেন ‘মাসুদ ফিড মিল’

0
189

মোশারফ হোসাইন তযু, নিজস্ব প্রতিবেদক: করোনাভাইরাস মোকাবেলায় কর্মহীন হয়ে পড়া দিনমজুর, অসহায়, নিম্নআয়ের ৫ শত পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছেন মাসুদ ফিড মিল লি:-এর ম্যানেজিং ডিরেক্টর ও সিংগারদিঘী উচ্চ বিদ্যালয়ের সভাপতি ফজলুল হক ফরাজী।

শনিবার (৪ এপ্রিল) সকালে সামাজিক দূরত্ব বজায় রেখে শ্রীপুর উপজেলার মাওনা ইউনিয়নের সিংগারদিঘী গ্রামে অবস্থিত মাসুদ ফিড মিলের ভেতরে ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের অসহায় মানুষের মাঝে এসব খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, মাওনা ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর আলম খোকন, মাওনা ইউনিয়ন আ.লীগের সভাপতি আইয়ূব হাসান ভূঁইয়া, ইউপি সদস্য মতিউর রহমান, ছাইফুল ইসলাম ভূঁইয়া, মাসুদ ফিড মিলের পরিচালক মাসুদ ফরাজী প্রমুখ।

খাদ্যসামগ্রী বিতরণের সময় ফজলুল হক ফরাজী বলেন, প্রাণঘাতী করোনার কারণে সরকার নিজ ঘরে ও সামাজিক দূরত্ব বজায় রাখতে বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করেছে। ফলে কর্মহীন হয়ে পড়েছে খেটে খাওয়া দিনমজুর ও নিম্নআয়ের মানুষ। মানবিক দিক চিন্তা করে এসব অসহায় মানুষের পাশে এসে দাঁড়িয়েছি। এছাড়াও করোনাভাইরাসে কাউকে আঙ্কিত না হয়ে সচেতনতা বৃদ্ধি ও সামাজিক দূরত্ব বজায় রাখার আহ্বান জানান তিনি। তিনি আরো জানান, পর্যায়ক্রমে মাসুদ ফিড মিলের উদ্যোগে আরো খাদ্যসামগ্রী বিতরণ করা হবে।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here