শ্রীপুরে সড়কে নিরাপদে চলাচলের দাবীতে মানববন্ধন

0
225

মোশারফ হোসাইন তযু-নিজস্ব প্রতিবেদক: মটরসাইকেল ও ড্রাম ট্রাকের গতি কমাতে ব্যবস্থা নিতে হবে, অটো ও সিএনজি চালকদের প্রশাসনিকভাবে প্রশিক্ষনের ব্যবস্থা করতে হবে, স্কুল শুরুর সময় ও শেষ সময়ে ট্রাম ট্রাক চলাচল সীমিত করা প্রয়োজন, রাস্তার দুপাশে ফুটপাত ব্যবস্থা চাই, দ্রুত গতির যানের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থার জন্য হাইওয়ে থানার উদ্যোগ চাই, প্রতি বাজার এবং অন্যান্য জনস্থল জায়গায় দাগাঙ্কিত স্পীড ব্রেকার চাই-এর দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (৭ জানুয়ারি ) সকালে এলাকাবাসীর উদ্যোগে শ্রীপুর উপজেলার মাওনা- ফুলবাড়িয়া আঞ্চলিক সড়কে মাওনা বাজারে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনের সার্ভিকভাবে সহযোগিতা করেন উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি, স্টুডেন্ট এ্যান্ড হিউম্যান লিংক, জাতীয় যুব সংসদ বাংলাদেশ ও শ্রীপুর সাহিত্য পরিষদ।

উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমটির সদস্য ও কলামিস্ট সাঈদ চৌধুরীর সঞ্চালনায় বক্তব্য রাখেন, মাওনা পাবলিক স্কুল এ্যান্ড কলেজের অধ্যক্ষ রওশন হাসান রুবেল, সিংগারদিঘী উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক আবুল কালাম আজাদ, গিলার চালা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি খোরশেদ আলম, কবি ইউনুস, সাংবাদিক জামাল উদ্দিন, মোহাম্মদ সোলায়মান,  শ্রীপুর সাহিত্য পরিষদের সভাপতি মাসুদ রানা ও সাধারণ সম্পাদক মহসিন আহমেদ, শ্রীপুর ইউথ ফোরামের সভাপতি সাহিদা আক্তার স্বর্ণা প্রমুখ। এসময় শিক্ষক-শিক্ষার্থী, সাংবাদিকসহ সকল শ্রেণী পেশার উপস্থিত ছিলেন।

মানববন্ধনে বক্তারা নিরাপদে চলাচল ও শৃঙ্খলার দাবী নিয়ে কথা বলেন।
উল্লেখ্য: গত ৫ জানুয়ারী মাওনা জে.এম মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক শাহানাজ পারভীন সড়ক দুর্ঘটনায় প্রাণ হারান।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here