শ্রীপুরে ৪ নারী ছিনতাইকারী আটক

0
482

মোশারফ হোসাইন তযু-নিজস্ব প্রতিবেদক: গাজীপুরের শ্রীপুরের প্রাণকেন্দ্র মাওনা চৌরাস্তা বাস স্ট্যান্ড এলাকা থেকে ছিনতাইকারী চক্রের চার নারী সদস্যকে আটক করে পুলিশে দিয়েছে বাসের যাত্রীরা।

মঙ্গলবার (২৬ নভেম্বর) বেলা ১২টার দিকে তাদেরকে আটক করা হয়। আটক ছিনতাইকারী চক্রের সদস্যরা হলেন- ফুলচান বেগম (৩০), স্বপ্না (২৮), ইয়াসমিন (২৭), রেখা বেগম, (২০),। ছিনতাইকারী ওই চার নারীর গ্রামের বাড়ি ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসির নগর উপজেলার ধরমন্ড গ্রামের।

ভুক্তভোগী নারী ফাতেমা আক্তার জানান, সকালে বেলা ১১ টার সময় উপজেলার নয়নপুর থেকে মাওনা চৌরাস্তা যাওয়ার উদ্দেশ্যে লোকাল বাসে ওঠেন। কিছুক্ষণপর ভীড়ের মধ্যে ৪/৫ জন নারী তাকে ঘিরে রেখে তার গলায় থাকা সোনার চেইন ছিনিয়ে নেয়। এ ঘটনায় বাসের অন্যান্য যাত্রীরা ওই চার নারী ছিনতাইকারীকে আটকে রেখে পুলিশে খবর দেন। পরে মাওনা হাইওয়ের পুলিশ ওই চার নারী ছিনতাইকারীকে আটক করেন।

মাওনা হাইওয়ে থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আব্দুস ছাত্তার জানান, ছিনতাইকারী চক্রটি দীর্ঘদিন ধরে সু-কৌশলে বিভিন্ন স্থানে ছিনতাই করে আসছিলেন। ছিনতাইকারীদের কাছ থেকে ফাতেমা আক্তারের ছিনতাই হওয়া চেইন উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় শ্রীপুর থানায় মামলা হয়েছে।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here