শ্রীপুরে স্বর্ণের দোকানে ডাকাতির ঘটনায় ১০ডাকাত গ্রেফতার

0
381

মোশারফ হোসাইন তযু-নিজস্ব প্রতিবেদক: গাজীপুরের শ্রীপুর উপজেলার গাজীপুর ইউনিয়নে জৈনা বাজারে ডাকাতি হওয়া দুটি স্বর্ণের দোকানের লুন্ঠিত সোনা ও বিভিন্ন মালামালসহ ঘটনার সঙ্গে জড়িত এক মহিলাসহ ১০ ডাকাতকে গ্রেফতার করেছে পুলিশ।

রোববার (২৪ নভেম্বর) সকালে গাজীপুর পুলিশ সুপার শামসুন্নাহার শামসুন্নাহার (পিপিএম) সম্মেলন কক্ষে এক সাংবাদিক সম্মেলনে এই তথ্য জানান।

গ্রেফতারকৃতরা হলো, মনির মোল্লা (৩৮), আলমগীর হোসেন (৪০), রানু শেখ (৩৮), সাইদুর সরদার (৪৪), বাদশা প্রামানিক (৩৮), নামজুল (২৬), সঞ্জয় সরকার (৪০), সুজন (২৪), সুম্মা খাতুন (৩২), বিবেক পাল (৪২)। উদ্ধারকৃত মালামাল হল, ৪৩ ভরি সোনা, দুই কেজি ৬শ গ্রাম রুপা, নগদ ১ লাখ ৫৬ হাজার ৩শত ২০ টাকা, ৭টি ককলেট, একটি চাপাতি ও ১টি মোটরসাইকেল।

অভিযানে ছিলেন, গাজীপুর জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার রাসেল শেখ পিপিএম (বার), পুলিশ পরিদর্শক আফজাল হোসেন, শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই)শহিদুল ইসলাম মোল্লা।

উলেখ্য: ১৫ নভেম্বর শুক্রবার সন্ধায় শ্রীপুর থানার জৈনাবাজারে গফুর সুপার মার্কেটে দুটি সোনার দোকানে দুর্ধর্ষ ডাকাতি হয়। ডাকাতরা গুলি করে ও বিস্ফোরণ ঘটিয়ে ডাকাতি করে পালিয়ে যায়। ডাকাতদের গুলিতে দোকানীসহ দুই জন গুলিবিদ্ধ হয়।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here