শ্রীপুরে দুই ডাকাত গ্রেফতার

0
555
গ্রেফতারকৃত দুই ডাকাতের সঙ্গে এসআই শহিদুল ইসলাম মোল্লা।

মোশারফ হোসাইন তযু-নিজস্ব প্রতিবেদক: গাজীপুরের শ্রীপুরে আন্তঃজেলা ডাকাত ও ছিনতাইকারী দলের দুই সক্রিয় সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার (১২ অক্টোবর) রাতে আশুলিয়া থানার ইসলামনগর এলাকা থেকে শাহীন ওরফে চিকন আলী (২৬) ও রোববার ভোর রাতে শ্রীপুর উপজেলার বেতঝুড়ি গ্রাম থেকে সুন্দরী আনোয়ারকে (৩৫) গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত চিকন আলী উপজেলার মাধখলা গ্রামের সৈয়দ আলীর ছেলে ও সুন্দরী আনোয়ার উপজেলার বেতঝুড়ি এলাকার ছফুর উদ্দিনের ছেলে বলে জানান পুলিশ।

শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) শহিদুল ইসলাম মোল্লা জানান, গ্রেফতারকৃতরা আন্তঃজেলা ডাকাত ও ছিনতাইকারী দলের সক্রিয় সদস্য। তাদের ধরতে বিভিন্ন সময় অভিযান চালিয়েছে পুলিশ। আসামীরা খুবই চালাক হওয়ায় নতুন নতুন কৌশল অবলম্বন করে ডাকাতি করতো। রাতে পুরাতন কবরে ভিতর অবস্থান করায় তাদের খোঁজে পাওয়া কষ্টসাধ্য ছিলো। তথ্য প্রযুক্তির মাধ্যমে আশুলিয়া থানার ইসলামনগর এলাকা থেকে শাহীন ওরফে চিকন আলীকে গ্রেফতার করা হয়। জিজ্ঞাসাবাদে তার দেওয়া তথ্যের ভিত্তিতে শ্রীপুর উপজেলার বেতঝুড়ি গ্রাম থেকে আনোয়ার ওরফে সুন্দরী আনোয়ারকে গ্রেফতার করা হয়।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লিয়াকত আলী জানান, গ্রেফতারকৃরা আন্তঃজেলা ডাকাত দলের সক্রিয় সদস্য।এরা বিভিন্ন সময় অভিনব কৌশল অবলম্বন করে চুরি, ছিনতাই ও ডাকাতির কাজে অংশ নেয়। গ্রেফতারকৃত চিকন আলীর নামে গাজীপুরসহ বিভিন্ন থানায় ১৯টি ও তার সহযোগী সুন্দরী আনোয়ারের নামে একাধিক মামলা রয়েছে। বাকী সহযোগীদের ধরতে অভিযান অব্যাহত থাকবে।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here