শ্রীপুরে প্রতিটি ইউনিয়নে ভিজিএফ চাল বিতরণ করেছে এমপি সবুজ

0
247

মোশারফ হোসাইন তযু-নিজস্ব প্রতিবেদক: গাজীপুরের শ্রীপুর পৌরসভা ও ৮টি ইউনিয়নে হতদরিদ্র মানুষের মাঝে ভিজিএফ (ভার্নারেবল গ্রুপ ফিটিংস) এর চাল, বয়স্ক, বিধবা, প্রতিবন্ধীদের মধ্যে ভাতা বহি বিতরণ করেছে গাজীপুর-৩ আসনের সংসদ সদস্য মুহাম্মদ ইকবাল হোসেন সবুজ। চলতি সপ্তাহে এ কার্যক্রমের উদ্বোধন করেন তিনি।

মঙ্গলবার (৬ আগস্ট) সকাল থেকে মাওনা, গাজীপুর ইউনিয়নসহ কয়েকটি ইউনিয়নে তিনি চাল ও কার্ড বিতরণ করেন।

এ সময় তাঁর সঙ্গে ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শেখ শামছুল আরেফীন, উপজেলা সহকারী কর্মকর্তা (ভূমি) এমডি শামসুল আরিফীন, উপজেলা পরিষদের চেয়ারম্যান শামসুল আলম প্রধান, ভাইস চেয়ারম্যান মাহতাব উদ্দিন, মাওনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান (সাবেক) আমির হামজা, গাজীপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি এ্যাডভোকেট মোশাররফ হোসেন ভূঁইয়া, আ.লীগ নেতা লিয়াতক আলী ফকির, প্রভাষক সাজেদুল ইসলাম সুরুজ প্রমুখ।

ঈদের আগে সরকারের দেওয়া জনপ্রতি ১৫কেজি করে চাল পাওয়ায় হতদরিদ্র মানুষগুলোর মধ্যে উচ্ছাস দেখা গেছে।

উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মইদুল ইসলাম জানান, উপজেলার ৮টি ইউনিয়ন ও পৌরসভায় পবিত্র ঈদুল আজহা উপলক্ষে ৩৫ হাজার ৪৬৭জন হতদরিদ্রদের মাঝে বয়স্ক ও বিধবা ভাতার কার্ড বিতরণ করা হয়েছে। এর মধ্যে উপজেলায় ৪৬২ মেট্টিকটন ও পৌরসভায় ৬৯.২৩০ মেট্টিকটন চাল বিতরণ করা হয়েছে। তিনি বলেন, বিতরণে যাতে কোন রকম অনিয়ম না হয় সেজন্যে এমপি মহোদয়সহ আমরা সার্বক্ষণিক পর্যবেক্ষণে আছি।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here