শ্রীপুরে বরমী ইউনিয়নে বিদ্যুৎ পেল ১০১পরিবার

0
401

মোশারফ হোসাইন তযু-নিজস্ব প্রতিবেদক: “শেখ হাসিনার উদ্যোগ, ঘরে ঘরে বিদ্যুৎ” এই প্রতিপাদ্যকে সামনে রেখে গাজীপুরের শ্রীপুর উপজেলার বরমী ইউনিয়নের ৯নং ওয়ার্ডে ১০১ পরিবারের মধ্যে নতুন বিদ্যুৎ সংযোগ দেয়া হয়েছে। এতদিন এ এলাকার মানুষ বিদ্যুতের আলো থেকে বঞ্চিত ছিল।

শনিবার (৩ আগষ্ট) বিকেলে বরমী ইউনিয়নের ৯নং ওয়ার্ডে  বরামা দক্ষিণপাড়া ও জেলেপাড়া গ্রামে এই বিদ্যুৎ সঞ্চালন লাইনের উদ্বোধন করেন স্থানীয় সাংসদ মো. ইকবাল হোসেন সবুজ।

বরমী ইউপি সদস্য আলী আমজাদ পন্ডিত-এর সভপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গাজীপুর-৩ আসনের সংসদ সদস্য মো. ইকবাল হোসেন সবুজ।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, বিদ্যুৎ অনেক মূল্যবান সম্পদ। ভালো কাজে এটা ব্যবহার করতে হবে। বিশেষ করে লেখা-পড়ায়। এসময় বিদ্যুৎ অপচয় না করার অনুরোধ জানান তিনি।

এসময় আরোও উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান শামছুল আলম প্রধান, ভাইস চেয়ারম্যান মাহতাব উদ্দিন, মহিলা ভাইস চেয়ারম্যান লুৎফুন্নাহার মেজবাহ, ময়মনসিংহ পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর জিএম জহিরুল ইসলাম, বরমী ইউপি চেয়ারম্যান শামছুল হক বাদল সরকার, গাজীপুর জেলা আ.লীগের যুব ও ক্রীড়া সম্পাদক হুমায়ূন কবীর হিমুসহ  বিভিন্ন সামাজিক, রাজনৈতিক সংগঠনের নেতারা।

এদিকে দেশ স্বাধীনের পরে এই প্রথম ঘরে বিদ্যুতের আলো পেয়ে খুশিতে আত্মহারা হয়ে উঠে এতদিনের আলো বঞ্চিত পরিবারের সদস্যরা।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here