শ্রীপুরে হত্যা মামলার পলাতক আসামী গ্রেফতার

3
764
ওরারেন্টভুক্ত পলাতক আসামী মনির হোসেন প্রধান

মোশারফ হোসাইন তযু-নিজস্ব প্রতিবেদক:  গাজীপুরের শ্রীপুর উপজেলার আবদার এলাকায় আফাজ মোক্তারের মোড়ে টাকা লেনাদেনা নিয়ে আপন চাচাত ভাই মোমতাজ উদ্দিন প্রধানের ছেলে কামাল হোসেন প্রধান (৩৫) কে কুপিয়ে ও নির্যাতন চালিয়ে হত্যার ঘটনায় ওরারেন্টভুক্ত পলাতক আসামী মনির প্রধান (৪৫) কে গ্রেফতার করেছে শ্রীপুর থানা পুলিশ।

শনিবার রাতে উপজেলার গাজীপুর ইউনিয়নের জৈনা বাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। ওরারেন্টভুক্ত পলাতক আসামী মনির হোসেন প্রধানের বাড়ি উপজেলার তেলিহাটি ইউনিয়নের ডোমবাড়ীচালা গ্রামে। তার বাবার নাম আব্দুল বারেক।

শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) আজহারুল ইসলাম শ্রীপুর বার্তাকে জানান, গ্রেফতারকৃত ওরারেন্টভুক্ত পলাতক আসামী মনির হোসেন প্রধানকে প্রধান আসামী করে ২০১৩ সালে নিহত কামাল হোসেন প্রধানের স্ত্রী পাঁচজনকে অভিযুক্ত করে একটি হত্যা মামলা দায়ের করেন। মামলাটি আদালত পরিবর্তন হয়ে নং-২২০৫/১৮ তে গত ২০ জুন ২০১৯ ইং তারিখে আসামীদের বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারি হলে এরপর থেকে প্রায় এক বছর ধরে প্রধান আসামী মনির হোসেন প্রধান আত্মগোপনে থাকলে শনিবার রাতে জৈনা বাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

রবিবার (৭ জুলাই) দুপুরে মনির হোসেন প্রধানকে আদালতে প্রেরণ করা হয়েছে। এ হত্যা মামলার দুই নং আসামী বাবুল মিয়া বর্তমানে ডাকাতি মামলায় জেলে রয়েছেন বলে জানান ওই পুলিশ কর্মকর্তা।

3 মন্তব্য

  1. অনেক কষ্ট করে ধরে নিয়ে গিয়েছিলেন,আমি প্রথম থেকেই সাথে ছিলা!
    যেভাবে ধরে নিয়ে যাচ্ছিলেন😱 আপনাদের চিনতে পারিনি তাই সচেতনতার দিক ভেবে স্যারদের প্রচেষ্টার একটা ভিডিও করে রেখেছিলাম!

  2. অনেক কষ্ট করে ধরে নিয়ে গিয়েছিলেন,আমি প্রথম থেকেই সাথে ছিলাম!
    যেভাবে ধরে নিয়ে যাচ্ছিলেন😱 আপনাদের চিনতে পারিনি তাই সচেতনতার দিক ভেবে স্যারদের প্রচেষ্টার একটা ভিডিও করে রেখেছিলাম!

  3. আপনাদের কাজে শ্রীপুরবাসী সন্তুষ্ঠ,
    আশাবাদী সঠিক জাজমেন্টে উপযুক্ত বিচার পাবেন নিহতের পরিবার পরিজন!!

    ধন্যবাদ শ্রীপুর থানা😍

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here