শ্রীপুরে সাইফুর’স মাওনা শাখার উদ্যোগে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা

0
209

মোশারফ হোসাইন তযু-নিজস্ব প্রতিবেদক: শ্রীপুরে সাইফুর’স মাওনা শাখায় স্পোকেন কোর্স করে কৃতিত্বপূর্ণ সফলতা অর্জন করায় কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও ইংরেজী বিতর্ক প্রতিযোগিদের মাঝে পুরষ্কার বিতরণ করা হয়েছে।

শুক্রবার (২৮ জুন) সকালে শ্রীপুর পৌরসভার মাওনা চৌরাস্তায় সাইফুর’স মাওনা শাখা কার্যালয়ে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সাইফুর’স মাওনা শাখার পরিচালক ও শ্রীপুরের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল শ্রীপুর বার্তা ডট কম-এর প্রধান সম্পাদক প্রভাষক নূরে আলম ছিদ্দিকীর সভাপতিত্বে ও শিক্ষক মিকাইল হোসাইনের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, গাজীপুর জেলা আ.লীগের যুব ও ক্রীড়া সম্পাদক হুমায়ুন কবির হিমু।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শ্রীপুর উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি খলিলুর রহমান, দৈনিক সমকালের গাজীপুর জেলা প্রতিনিধি ইজাজ আহমেদ মিলন, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সদস্য সাঈদ চৌধুরী, ইঞ্জি: জাহিদুল হক সুমন, দৈনিক খবরপত্রের শ্রীপুর প্রতিনিধি ও শ্রীপুর বার্তা ডট কম-এর নিজস্ব প্রতিবেদক মোশারফ হোসাইন তযু, বাংলা টিভি’র জেলা প্রতিনিধি সৌরভ শিকদার।

সাইফুর’স মাওনা শাখার সহ-পরিচালক নাজনীন জাহান মুন্নি, আবেদ আলী গার্লস স্কুলের সহকারী শিক্ষক সানোয়ার হোসেন সনি, উপজেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি বিল্লাল মামুন, বঙ্গবন্ধু ছাত্র পরিষদ গাজীপুর জেলা শাখার সাধারণ সম্পাদক রসি সরকার, সাইফুর’স মাওনার প্রশাসনিক কর্মকর্তা পারভেজ ও ব্যবস্থাপক আকরাম হোসেন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী মুশফিকা আক্তারসহ অভিভাবকবৃন্দ।

বিতর্ক প্রতিযোগিতায় বিচারকের দায়িত্বে ছিলেন, স্পোকেন ট্রেইনার জাকির হোসেন, কবি নজরুল বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী শোভন, বঙ্গবন্ধু কৃষি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী স্বর্ণা ও পিয়ার আলী বিশ্ববিদ্যালয় কলেজের শিক্ষার্থী তামান্না আকন্দ।

এসময় বক্তারা ইংরেজী শিক্ষায় সাইফুর’স মাওনা শাখা অগ্রণী ভূমিকা পালন করায় মাওনা শাখার প্রতি আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here