শ্রীপুরে দুর্নীতি বিরোধী মানববন্ধন

1
128
শ্রীপুরে দুর্নীতি বিরোধী মানববন্ধন

মোশারফ হোসাইন তযু-নিজস্ব প্রতিবেদক:

দুর্নীতি প্রতিরোধে গণসচেতনতা গড়ে তুলতে গাজীপুরের শ্রীপুরে মানববন্ধন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। আজ শনিবার সকালে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ চত্বরে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

বৃষ্টি বিঘ্নিত দিনেও মানববন্ধনে দুর্নীতির বিরুদ্ধে নিজেদের অবস্থান জানান দেওয়ার জন্য উপস্থিত হন সমাজের বিভিন্ন কাতারের মানুষ । সবাই দুর্নীতির বিরুদ্ধে নিজেদেরকে মেলে ধরার প্রতিক্রিয়া ব্যক্ত করেন।

মানববন্ধন পরবর্তী আলোচনা সভায় উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সদস্য সাঈদ চৌধুরীর সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্যে রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রেহেনা আকতার । তিনি বলেন, দুর্নীতি বন্ধ করতে হলে পরিবার থেকেই কাজ শুরু করতে হবে সবার আগে এবং এই কাজটি হবে নৈতিকতার শিক্ষা প্রত্যেক সন্তানের মনের মধ্যে বীজ বপন করার মত করে বুনন করে দেওয়া ।

শ্রীপুর উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি খলিলুর রহমান বলেন, দুর্নীতিকে বন্ধ করতে হলে ধর্ম শিক্ষার সঠিক প্রয়োগ প্রয়োজন এবং সকলের মুক্ত মন । সরকারি কর্মকর্তাদের উদ্দেশ্য করে তিনি বলেন, দুর্নীতি অনেকাংশেই কমে যেতে পারে যদি সরকারি সেবা সাধারণ মানুষেরা সঠিকভাবে পায় ।

এসময় আরোও উপস্থিত ছিলেন থানা মহিলা বিষয়ক কর্মকর্তা, পরিবার পরিকল্পনা বিষয়ক কর্মকর্তা, মৎস কর্মকর্তা, আনসার ভিডিপি এর সদস্য, সরকারি বেসরকারি প্রতিষ্ঠানের অন্যান্য বিভাগের কর্মকর্তা-কর্মচারী ও শ্রীপুর ইয়ুথ ফোরামের প্রেসিডেন্ট সাহিদা আক্তার স্বর্ণা ।

শ্রীপুর বার্তা/তযু , প্রকাশ ৯ ডিসেম্বর ২০১৭

1 মন্তব্য

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here