শ্রীপুরে আন্তঃজেলা ডাকাত দলের ৪ সদস্যকে আটক করেছে র‍্যাব

0
578

 শ্রীপুর বার্তা ডেস্ক:

শ্রীপুরের এক কাঠ বাগান থেকে আন্তঃজেলা ডাকাত দলের ৪ সদস্যকে আটক করেছে র‍্যাব-১এর সদস্যরা। এসময় তাদের কাছ থেকে দেশীয় অস্ত্র, নগদ টাকা ও মোবাইল ফোন জব্দ করা হয়েছে।

মঙ্গলবার (২১ মে) র‍্যাব-১’র স্পেশালাইজ কোম্পানী পোড়াবাড়ী ক্যাম্পের কোম্পানী কমান্ডার লেঃ কমান্ডার আব্দুল্লাহ আল-মামুন এ তথ্য জানিয়েছেন।

আটককৃতরা হলো- গাজীপুরের শ্রীপুর থানার তেলিহাটি এলাকার মৃত জাহাঙ্গীর আলমের ছেলে বাবলু সরকার (১৮) ও মোঃ ইয়ার উদ্দিনের ছেলে পারভেজ মিয়া (২২), ময়মনসিংহ জেলার ভালুকা থানার পাড়াগাঁও গ্রামের সাইদুল ইসলামের ছেলে শাহিন মিয়া (২৫) এবং খাগড়াছড়ি জেলার মহলছড়ি থানার পাগুরাছড়ি এলাকার নুর মোহাম্মদের ছেলে মামুন মিয়া (১৯)।

র‍্যাব-১ এর ওই কর্মকর্তা জানান, গাজীপুর জেলার শ্রীপুর থানাধীন তেলিহাটি এলাকায় একটি সংঘবদ্ধ ডাকাত দল ডাকাতির করার উদ্দেশ্যে সোমবার রাতে অবস্থান করছে। এ গোপন সংবাদ পেয়ে ওই ক্যাম্পের কোম্পানী কমান্ডার লেঃ কমান্ডার আব্দুল্লাহ আল-মামুনের নেতৃত্বে র‍্যাব সদস্যরা সেখানে অভিযান চালায়। এসময় র‍্যাব সদস্যরা ওই এলাকার আমিনুল হক এর বাড়ীর পাশের কাঠ বাগানের ভিতর থেকে আন্তঃজেলা ডাকাত দলের ৪ সদস্যকে হাতেনাতে আটক করে। আটককৃতদের কাছ থেকে দুইটি রাম’দা, ৫টি ছুরি, একটি চাপাতি, ১টি হকিস্টিক, ৩টি মোবাইল ফোন ও নগদ ১,৭১০ টাকা জব্দ করা হয়।

র‍্যাব কর্মকর্তা আরো জানান, তারা দীর্ঘ দিন ধরে গাজীপুরসহ আশপাশের এলাকায় সাধারণ পথচারী, বাসযাত্রী এবং মোটরসাইকেল আরোহীদের মারধর এবং অস্ত্রের ভয়ভীতি দেখিয়ে প্রাইভেটকার, মোটর সাইকেল, গাড়ী, টাকা-পয়সা, মোবাইল ও স্বর্ণালংকারসহ বিভিন্ন মালামাল ডাকাতি করে আসছিল। তারা নারী পথচারীদের ধর্ষণও করতো বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা জানিয়েছে। এব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here