গাজীপুরে বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতা পরিষদের কমিটি ঘোষণা

0
123

মোশারফ হোসাইন তযু-নিজস্ব প্রতিবেদক: গাজীপুরে বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতা পরিষদের জেলা কমিটি ঘোষণা করা হয়েছে। শাহ আলম টুটুল সভাপতি ও মতিউর রহমানকে সাধারণ সম্পাদক করে ৭১সদস্য বিশিষ্ট্য কমিটি গঠন করা হয়। কেন্দ্রীয় কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা ফুলু সরকার ও অধ্যাপক এইচ এম সোলাইমান চৌধুরী সাক্ষরিত এক পত্রের মাধ্যমে এ কমিটির অনুমোদন দেয়া হয়।

শনিবার ঘোষিত কমিটির অনুলিপি জেলা প্রশাসক, পুলিশ সুপার, জিএমপি ও অন্যান্য গুরুত্বপূর্ণ দপ্তরে জমা দেওয়া হয়েছে বলে গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে জানিয়েছেন কমিটির সভাপতি শাহ আলম টুটুল। কমিটির সিনিয়র সভাপতি হলেন আক্রাম হোসেন ও আব্দুল হালিম মাষ্টার। যুগ্ম সম্পাদক পদে আনোয়ার হাসান উজ্জল ও মাজাহারুল ইসলাম এবং সাংগঠনিক সম্পাদক হয়েছেন নাজমুল হাসান আরাফাত।

শাহ আলম টুটুল টেলিফোনে জানান, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও শহীদ জাতীয় চার নেতা সৈয়দ নজরুল ইসলাম, তাজউদ্দীন আহমেদ, ক্যাপ্টেন এম মনসুর আলী এবং এএইচএম কামরুজ্জামানের স্মৃতি ও আদর্শ ধারণ করে নতুন কমিটির যাত্রা শুরু হলো।

তিনি বলেন, বাংলাদেশটা ছোট হলেও এ দেশের সর্বত্র ছড়িয়ে আছে সম্ভাবনার বীজ। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার হাত ধরে সে সম্ভাবনাগুলো বাস্তবায়িত হয়ে ডালপালা ছড়িয়ে দিচ্ছে দেশ জুড়ে। তাঁর নেতৃত্বে এ দেশ স্বপ্ন দেখছে উন্নত দেশে পরিণত হওয়ার। একদিন এ দেশ পৃথিবীর পরাশক্তির যে কোন দেশের সাথে বাণিজ্যিক ও অধুনিকতায় প্রতিযোগিতা করতে সক্ষম হবে বলে বিশ্বাস করি। আমরা বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতার আদর্শে অনুপ্রাণীত হয়ে দেশের উন্নয়নে ও আদর্শিক পরিবর্তনে ভূমিকা রাখতে চাই। মহান নেতার আদর্শ ছড়িয়ে দিতে চাই প্রজন্ম থেকে প্রজন্ম ধরে।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here