শ্রীপুরে ওয়ালটনের ডিজিটাল ক্যাম্পেইন উপলক্ষে আনন্দ র‌্যালি

0
194

মোশারফ হোসাইন তযু-নিজস্ব প্রতিবেদক: গাজীপুর জেলার শ্রীপুর উপজেলায় মাওনা ইউনিয়নের সলিং মোড় বাজারে সেতু ইলেকট্রনিক্স এর উদ্যোগে শনিবার (২০ এপ্রিল) সকালে ওয়ালটন ডিজিটাল ক্যাম্পেইন-২০১৯ সিজন ০৪ উপলক্ষে আনন্দ র‌্যালির আয়োজন করা হয়। র‌্যালিতে এক কালারের টিশার্ট ও ক্যাপ পরিধান করে এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গসহ শত শত মানুষ অংশগ্রহণ করে।

র‌্যালিটি সলিং মোড় বাজারে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। র‌্যালিতে ভিন্নধর্মী আয়োজনের মধ্যে থাকে ঐতিহ্যবাহী পালকি ও নব বর-বধূর, বাংলার হারিয়ে যাওয়া ডাকপিয়নের ‘রানার’ সাজের পাশাপাশি পিভিসি বোর্ডে ওয়ালটন পণ্যের বিভিন্ন অফার, পিকআপভ্যানে সাইনবোর্ড, বিজ্ঞাপন প্রদর্শন, ব্যান্ড পার্টি এবং মাইকিং করে সাধারণ মানুষের দৃষ্টি আকর্ষণ করা হয়।

আনন্দ র‌্যালিতে উপস্থিত ছিলেন, ওয়ালটন গ্রুপের ডেপুটি ডিরেক্টর সেলস অ্যান্ড মার্কেটিং মিজানুর রহমান মানিক, সেতু ইলেকট্রনিক্সের কর্ণধার প্রভাষক সাজেদুল ইসলাম সুরুজ, স্ট্যান্ডার্ড ব্যাংকের এক্সিকিউটিভ অফিসার জহিরুল ইসলাম, গাজীপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোশাররফ হোসেন ভূঁইয়া, আ.লীগ নেতা আলেক শিকদার, এনাম ফিড মিলের এম.ডি এনামুল হক মোল্লা (এনাম), মাওনা ইউনিয়ন শ্রমিক লীগের সভাপতি কলিম উদ্দিন, উজ্জল হোসেন বি.এ।

এসময় আরো উপস্থিত ছিলেন, আসাদুল ইসলাম, কবির হোসেন, ইমরুল হাসান আয়নাল, মাওনা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ফয়সাল আহমেদ শিশির, ছফির শিকদার, আতিকুর রহমান অপু, জোহান জেমি, হাফিজ উদ্দিন, লিটন মাহমুদ, সজীব হাসান, লুৎফর রহমান, সোহাগ, অনিক, মিজান, রানা, আশিক, জাকিরসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা।

র‌্যালি থেকে ওয়ালটনের পণ্যের বিভিন্ন সুবিধার বিষয় ক্রেতা সাধারণের কাছে তুলে ধরার পাশাপাশি ওয়ালটনের বিভিন্ন অফারযুক্ত লিফলেট বিতরণ করা হয়।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here