শ্রীপুরে ভূমি সেবা সপ্তাহ উদযাপন

0
174

মোশারফ হোসাইন তযু-নিজস্ব প্রতিবেদক: অনলাইনে দ্রুত পাব ভূমির জমাভাগ, মধ্যস্বত্বভোগীর দৌরাত্ম দূরে থাক। রাখব নিষ্কন্টক জমি বাড়ি, করব সবাই ই-নামজারি। ভূমি সংক্রান্ত আইন জানুন, আপনার ভূমি নিরাপদ রাখুন, ইত্যাদি শ্লোগানে শ্রীপুর উপজেলা ভূমি অফিসের আয়োজনে ভূমি সেবা সপ্তাহ উদযাপন, র‌্যালি, আলোচনা সভাসহ সপ্তাহব্যাপী অনুষ্ঠানের ধারাবাহিক কর্মসূচি উদ্বোধন করা হয়েছে।

এসময় ভূমি সেবা ক্যাম্প উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রেহেনা আকতার।

এ উপলক্ষে বুধবার (১০ এপ্রিল) সকালে উপজেলা ভূমি অফিস প্রাঙ্গণ থেকে একটি র‌্যালি শ্রীপুর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলা পরিষদ চত্বরে গিয়ে শেষ হয়।

পরে উপজেলা ভূমি অফিস মিলনায়তনে আলোচনা সভা মিলিত হয়। উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ফাতেমাতুজ জোহরার সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রেহেনা আকতার।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলার পৌর, ইউনিয়ন ভূমি অফিসের বিভিন্ন কর্মকর্তাবৃন্দ।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ফাতেমাতুজ জোহরা জানান, উপজেলা ভূমি অফিস প্রাঙ্গণে সেবা সপ্তাহ উপলক্ষে বিশেষ ক্যাম্প অনুষ্ঠিত হচ্ছে। এখানে ভূমি সংক্রান্ত যে কোন তথ্য, খাস জমি বন্দোবস্ত, ই-নামজারী, ভূমি উন্নয়ন কর প্রদানসহ বিভিন্ন বিষয়ের উপর তথ্য আদান প্রদান করা হবে। এছাড়া উপজেলা ভূমি অফিস এবং ইউনিয়ন ভূমি অফিসে এসব সেবা চালু থাকছে।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here