শ্রীপুরে কু-প্রস্তাবে রাজি না হওয়ায় ককটেল ফাটিয়ে ছাত্রীর বাড়িতে হামলা

0
765

মোশারফ হোসাইন তযু-নিজস্ব প্রতিবেদক: শ্রীপুরে নবম শ্রেণী পড়ুয়া ছাত্রীকে কু-প্রস্তাব দিয়ে ব্যর্থ হয়ে বখাটে রুবেল (২০) ও তার বাহিনীরা ওই ছাত্রীর বাড়ি-ঘরে হামলা চালিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এসময় বাড়ির সামনে একাধিক ককটেল ফাটিয়ে বখাটেরা আতঙ্ক সৃষ্টি করে। পরে মেয়ের বাবা ফরজুল ইসলামের ওপর হামলা চালায় এতে তিনি গুরুতর আহত হন।

বৃহস্পতিবার (৪ এপ্রিল) রাত সাড়ে নয়টার দিকে উপজেলার তেলিহাটি ইউনিয়নের মুলাইদ গ্রামে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় মেয়ের বাবা ফরজুল ইসলাম বাদী হয়ে পাঁচজনকে আসামী করে শ্রীপুর থানায় মামলা করেন। অভিযুক্তরা হলেন, স্থানীয় রফিকুল ইসলামের ছেলে রুবেল (২০), ইসমাইল হোসেনের ছেলে ইমরান (২০), রফিকুল ইসলামের ছেলে রাকিব হোসেন (২০), আতিকুল্লাহসহ অজ্ঞাতনামা আরো ১০জন ।

ছাত্রীর বাবা জানান, মাওনা বহুমুখী উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণী পড়ুয়া তার মেয়ে স্কুলে যাওয়া আসার পথে প্রায় সময় বখাটে রুবেল ও তার বন্ধুরা মিলে কু-প্রস্তাব দিয়ে উত্যক্ত করত। আমার মেয়ে কু-প্রস্তাবে রাজি না হওয়ায় ভয়-ভীতি দেখাতো প্রায় সময়। এ ঘটনা স্থানীয় গণ্যমান্যদের জানালে সে আমাদের প্রতি আরো ক্ষিপ্ত হয়ে উঠে। এরই জের ধরে বৃহস্পতিবার রাতে আমার মেয়েকে অপহরণের উদ্দেশ্যে ককটেল ফাটিয়ে আতঙ্ক সৃষ্টি করে আমার বাড়িতে ঢুকে অতর্কিত হামলা চালায়। এসময় ঘরের বিভিন্ন জিনিসপত্র ভাঙচুর করে। আমাদের ডাক চিৎকারে আশ-পাশের লোকজন এগিয়ে আসলে বখাটেরা দ্রুত ঘটসাস্থল ত্যাগ করে। তিনি আরো বলেন, এ ঘটনায় মামলা করায় বখাটেরা আমাদের প্রাণ-নাশের   হুমকি দিচ্ছে। মামলা তুলে নিতে বলছে, না হয় দেখে নেওয়ার হুমকি দিচ্ছে এতে চরম নিরাপত্তাহীনতায় ভুগছেন বলে তিনি জানান। ছাত্রীর বাবা আরো জানান, ওই বখাটেদের ভয়ে দুইদিন ধরে আমার মেয়ে স্কুলে যেতে পারছে না।

শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) আ: মালেক বলেন, বখাটেরা পাঁচটি ককটেল ফাটিয়ে ওই মেয়ের বাড়ির আশপাশে আতঙ্ক সৃষ্টি করে বাড়িতে হামলা চালায়। এ ঘটনায় কিস্ফোরকসহ কয়েকটি ধারায় মামলা হয়েছে। বর্তমানে আসামীরা পলাতক রয়েছে। তবে আসামীদের গ্রেফতার করতে অভিযান অব্যাহত আছে।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here