শ্রীপুরে সাংবাদিকের ওপর হামলার ঘটনায় মামলা

0
935
সাংবাদিক এস এম সোহেল রানা

মোশারফ হোসাইন তযু-নিজস্ব প্রতিবেদক : মাই টিভির শ্রীপুর উপজেলা প্রতিনিধি এস এম সোহেল রানার ওপর হামলার ঘটনায় শ্রীপুর থানায় মামলা হয়েছে। মামলা নং-৬৬। সোমবার রাতে জেলা ছাত্রলীগ নেতা ফাহিম খন্দকারকে প্রধান আসামী করে ২০ জনের নামে মামলাটি দায়ের করেন এস এম সোহেল রানা। এ ছাড়াও মামলায় ১০/১২জনকে অজ্ঞাত দেখানো হয়েছে।

মামলার বাদী এস এম সোহেল রানা জানান, শ্রীপুর উপজেলা নির্বাচন পরবর্তী সময় রোববার রাতে গাজীপুর জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জাহিদুল আলম রবিনের বাড়িতে ছাত্রলীগের নেতা ফাহিম খন্দকারের নেতৃত্বে ৫০-৬০ জন সন্ত্রাসী মোটরসাইকেল নিয়ে হামলা চালানোর জন্য মহড়া দিতে থাকে। তিনি সেই দৃশ্য মোবাইল ফোনে ভিডিও করার সময় ফাহিম খন্দকার দেখে ফেলে। একপর্যায়ে সন্ত্রাসীরা তার ওপর ঝাঁপিয়ে পড়ে। রক্তাক্ত অবস্থায় তাকে মাটিতে ফেলে রেখে মোবাইল ফোনটি নিয়ে সশস্ত্র মহড়া দিতে দিতে ঘটনাস্থল ত্যাগ করে তারা। পরে তাকে স্থানীয়রা উদ্ধার করে স্থানীয় একটি ক্লিনিকে নিয়ে যান। অবস্থার অবনতি হলে রাতেই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং ভোরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

উপজেলা নির্বাচনে নৌকার প্রার্থীকে সমর্থন করার কারণে স্বতন্ত্র প্রার্থীর সমর্থক ফাহিম খন্দকার বাড়িতে হামলা করতে আসে বলে অভিযোগ করেন জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জাহিদুল আলম রবিন।

এ ঘটনায় হামলাকারীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন শ্রীপুরের সাংবাদিকরা।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাবেদুল ইসলাম জানান এ ঘটনায় থানায় একটি মামলা হয়েছে। পুলিশ আসামিদের গ্রেফতারসহ প্রয়োজনীয় পদক্ষেপ নিচ্ছে।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here