পাগলা প্রেসক্লাবের পূর্ণাঙ্গ কমিটি গঠন

0
63

শ্রীপুর বার্তা ডেস্ক:

ময়মনসিংহের পাগলা প্রেসক্লাবের হলরুমে পাগলা প্রেসক্লাবের নবনির্বাচিত পূর্ণাঙ্গ কমিটি গঠিত হয়। আজ মঙ্গলবার ( ৫ডিসেম্বর ) বিকাল ৩ টায় পাগলা প্রেসক্লাবের নিজস্ব অফিসে পাগলা প্রেসক্লাবের নবনির্বাচিত কমিটি গঠন করা হয়েছে।

নবনির্বাচিত কমিটিতে সভাপতি পদে নির্বাচিত হন দৈনিক প্রাইম ভারপ্রাপ্ত সম্পাদক- ও দৈনিক ভোরের দর্পন-গফরগাঁও প্রতিনিধি আব্দুল আজিজ, সাধারন সম্পাদক মোহাম্মদ আলী বাবুল- দৈনিক জরুরী সংবাদ, সাংগঠনিক সম্পাদক মোঃ লুৎফর রহমান রানা- দৈনিক যোগাযোগ পদে নির্বাচিত হয়েছেন। উক্ত কমিটি গঠনে নির্বাচন কমিশনার ছিলেন প্রবীন সাংবাদিক মোঃ হেলাল উদ্দিন ও মুক্তিযুদ্ধের গবেষক অধ্যাপক মোঃ মাজহারুল হক (সোহেল মাজহার) ও সাংবাদিক জাফর উল্লাহ- দৈনিক মুক্ত খবর।

কমিটি গঠনের পূর্বে শুভেচ্ছা বক্তব্য রাখেন প্রভাষক মাইন উদ্দিন বাঙ্গালী- দৈনিক বর্তমান সময়, কে বি এম জিল্লুর রহমান- দৈনিক আমাদের সংবাদ, সাইদুর রহমান স্বপন- দৈনিক অগ্নিশিখা, সাংবাদিক- মোঃ আশিক-ই মুস্তফা আশরাফুল আলম নয়ন, শিমু আক্তার, তারিকুল ইসলাম, এস এম মিজানুর রহমান, ইদ্রিস আলী, মানসুর আহম্মেদ, ইয়াসিন খান, মোঃ রুবেল মিয়া, জাকির প্রমূখ সাংবাদিকবৃন্দ। উল্লেখ্য যে উক্ত প্রেসক্লাবটি ২০১৪ ইং সাল থেকে আহ্বায়ক কমিটি দ্বারা পরিচালিত হয়ে আসছে। এখন থেকে পাগলা প্রেসক্লাবটি পূর্ণঙ্গ কমিটিতে রুপ নিল। নবনির্বাচিত কমিটির সভাপতি, সাধারন সম্পাদক ও সাংগঠনিক সম্পাদক এবং অপর তিন সদস্য জনাব মোঃ হেলাল উদ্দিন , অধ্যাপক মোঃ মাজহারুল হক ও শিমু আক্তার, কমিটির অন্য কর্মকর্তাগনের নির্বাচন করবেন।

শ্রীপুর বার্তা/তযু

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here