শ্রীপুরে আন্তঃজেলা ডাকাত দলের সদস্য গ্রেফতার

0
454

মোশারফ হোসাইন তযু-নিজস্ব প্রতিবেদক: গাজীপুরের শ্রীপুরে চৌধুরী বাড়িতে ডাকাতির ঘটনায় জড়িত থাকার অভিযোগে আন্তঃজেলা ডাকাত দলের কামরুল ইসলাম (৩৫) নামে এক সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় ডাকাতি কাজে ব্যবহারিত চাপাতি, মোবাইল সেটসহ দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়।

সোমবার (১৮ ফেব্রুয়ারি) সকালে ময়মনসিংহের ত্রিশাল এলাকা থেকে গ্রেফতার করে দুপুরে গাজীপুর আদালতে প্রেরণ করলে ডাকাতির কথা স্বীকার করে আদালতে স্বাকারোক্তি দেন কামরুল।

কামরুল ইসলাম ময়মনসিংহ জেলার ত্রিশাল থানার সানকিভাঙা গ্রামের মো. হযরত আলীর ছেলে।

গত ১৯ জানুয়ারি রাতে উপজেলার মাওনা ইউনিয়নের বারতোপা ফুলানিরসীট গ্রামের মৃত কামাল উদ্দিন চৌধুরীর ছেলে মো. হাসান সোহেল উদ্দিন চৌধুরী ( শাকিল) এর বাড়িতে ডাকাতি হয়। ওই ডাকাতির মামলায় অভিযুক্ত হিসেবে কামরুলকে গ্রেফতার করা হয়।

শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই ) শহিদুল ইসলাম মোল্লা-বিপিএম বলেন, তথ্য প্রযুক্তির মাধ্যমে ডাকাত দলের সদস্য কামরুলকে ময়মনসিংহের ত্রিশাল এলাকা থেকে সোমবার সকালে গ্রেফতার করা হয়। সে শাকিল চৌধুরীর বাড়িতে ডাকাতির ঘটনায় জড়িত আছেন স্বীকার করে আদালতে স্বেচ্ছায় জবানবন্দি দেয়। তার নামে ময়মনসিংহ, গাজীপুর, শ্রীপুরসহ দেশের বিভিন্ন থানায় ডাকাতি, অস্ত্র ও চাঁদাবাজির মামলা রয়েছে বলে জানান তিনি।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here