শ্রীপুরে ভূমিদস্যুখ্যাত নুরুন্নবীকে লাঞ্চিত করলো এলাকাবাসি

0
2619
নুরুন্নবী আকন্দ

মোশারফ হোসাইন তযু-নিজস্ব প্রতিবেদক: গাজীপুরের শ্রীপুরে ভূমিদস্যুখ্যাত শ্রীপুর মুক্তিযোদ্ধা রহমত আলী সরকারি কলেজের অধ্যক্ষ নুরুন্নবী আকন্দকে লাঞ্চিত করলো এলাকাবাসি।

বৃহস্পতিবার (৩১ জানুয়ারি) সকাল সাড়ে নয়টার দিকে উপজেলার মাধখলা গ্রামে এ ঘটনা ঘটে।

এসময় কৌশলে গাড়িতে চড়ে দ্রুত পালানোর সময় নুরুন্নবীর গাড়ি (প্রাইভেটকার) সড়কের পাশে থাকা স্থানীয় কসাই বিল্লাল হেসেনের একটি গরু (গাভী) ও পথচারী তানজিম আহমেদ সোহানকে ধাক্কা দেয়। গাড়ির ধাক্কায় গাভীর দুটি পা ভেঙে যায়। অবস্থা খারাপ হওয়ায় স্থানীয়রা মিলে গাভীটি জবাই করেন। এবং আহত পথচারী তানজিম আহমেদ সোহানকে স্থানীয় ক্লিনিকে চিকিৎসা দেয়া হয়।

জানা যায়, নুরুন্নবী আকন্দ জমি সংক্রান্ত দালালী বিষয় নিয়ে বৃহস্পতিবার সকালে শ্রীপুর পৌর মেয়র আনিছুর রহমানের ‘মেয়র ভিলায়’ যান। এসময় তার সাথে  কিছু দালাল চক্রের সদস্য থাকায় মেয়র তার সাথে সময় না দিয়ে চলে যেতে বলেন। এসময় চিহিৃত ভূমিদস্যু নুরুন্নবীকে এলাকাবাসী ও স্থানীয়রা দেখে এগিয়ে যান। কি জন্য মেয়রের বাসায় আসছেন জিজ্ঞেস করলে নুরুন্নবী উত্তর না দেয়ায় স্থানীয়রা সন্দেহ করেন এবং ঘিরে ফেলে। এবং তাদের সাথে হাতাহাতির ঘটনা ঘটলে দ্রুত পালিয়ে যান । এসময় বিক্ষুদ্ধজনতা তার গাড়িতে হামলা করে।

স্থানীয়দের ভাষ্যমতে, নুরুন্নবী আকন্দ একজন ভূমিদস্যু। তাকে নিয়ে ইতিমধ্যে বিভিন্ন গণমাধ্যমে বেশ লেখা-লেখি হয়েছে। যা শুধু শ্রীপুরেই নয়, সারাদেশের মানুষজন জানেন। আজকে তিনি অসৎ উদ্দেশ্যে মাধখলা গ্রামে ঢুকলে ভুক্তভোগিরা তাকে ঘিরে ফেলে।

মেয়রের ছোট ভাই হাফিজুর রহমান জানান, অধ্যক্ষ নুরুন্নবী আকন্দ শ্রীপুরের চিহিৃত একজন ভূমিদস্যু। পরের জায়গা দখল করাই যার কাজ। তিনি নিজেকে আ.লীগ নেতা দাবী করলেও গোপনে বিএনপি, জামায়াতের সাথে সু-সম্পর্ক রেখে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে গাজীপুর-৩ আসনের আ.লীগ মনোনীত প্রার্থী (বর্তমান সংসদ সদস্য) মুহাম্মদ ইকবাল হোসেন সবুজ তথা নৌকাকে পরাজিত করতে সর্বাত্মক চেষ্টা চালিয়ে গেছেন নুরুন্নবী আকন্দ।

এ বিষয়ে নুরুন্নবী আকন্দ বলেন, আমার বিরুদ্ধে যেসব অভিযোগ করা হচ্ছে এর সত্যতা নেই।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here