শ্রীপুরে নবনির্বাচিত এমপি ইকবাল হোসেন সবুজকে সংবর্ধনা

0
269

মোশারফ হোসাইন তযু-নিজস্ব প্রতিবেদক: গাজীপুর-৩ আসনের নবনির্বাচিত সংসদ সদস্য মুহাম্মদ ইকবাল হোসেন সবুজকে সংবর্ধনা দিয়েছে শ্রীপুর উপজেলা প্রশাসন।

মঙ্গলবার (১৫ জানুয়ারি) সকালে উপজেলা অডিটোরিয়ামে এই সংবর্ধনা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে শ্রীপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) রেহেনা আক্তারের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন সংসদ সদস্য মুহাম্মদ ইকবাল হোসেন সবুজ।

প্রধান অতিথির বক্তব্যে এমপি সবুজ বলেন, নিজের দায়িত্ব নিজেরই সঠিকভাবে পালন করতে হবে। আপনার কাজ অন্য কেউ করে দিতে পারবে না। আপনাদের কাজ সঠিকভাবে যেন পালন করতে পারেন তার জন্য নিরাপত্তার ব্যবস্থা আমি করবো। তিনি বলেন, পূর্বে কী হয়েছে সেটা দেখার বিষয় না, সবাই মিলে শ্রীপুরকে কীভাবে উজ্জল করা যায় সেই লক্ষ্যেই কাজ করতে হবে, এ জন্য সততা ও নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করতে হবে কর্মকর্তাদের। তিনি বলেন, সারাদেশে উপজেলার মধ্যে শ্রীপুরে আমিই সবচেয়ে নির্যাতিত মানুষ, মিথ্যা হত্যা মামলায় আমাকে প্রধান আসামী করে আমার পরিবারের উপর যে অত্যাচার, জুলুম করেছে তা আমার মনে থাকলেও আমি কারও উপর জুলুম করব না। আমি আপনাদের কাছে আতংকের নাম হতে চাই না, ভালোবাসার নাম হতে চাই।

এসময় শ্রীপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাবেদুল ইসলাম, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ফাতেমাতুজ জোহরা বৃতি, মাওনা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেলোয়ার হোসেন, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা, মৎস্য কর্মকর্তা, কৃষি কর্মকর্তা, প্রকৌশলী কর্মকর্তা, শিক্ষা ও স্বাস্থ্যসহ বিভিন্ন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here