বরমী ইউনিয়নে বাড়ি বাড়ি গিয়ে নৌকার ভোট চাচ্ছেন আ.লীগ নেতা বাদল

0
101
শ্রীপুরের বরমী ইউনিয়নে বাড়ি বাড়ি গিয়ে নৌকার ভোট চাচ্ছেন আ.লীগ নেতা হারুন অর রশীদ বাদল

মোশারফ হোসাইন তযু-নিজস্ব প্রতিবেদক: আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনের ভোট গ্রহণের আর মাত্র কয়েকদিন বাকি। শেষ মুহুর্তের প্রচার-প্রচারণায় ব্যস্ত সময় পার করছে প্রার্থী, নেতা-কর্মী ও সমর্থকেরা। বিভিন্ন ইউনিটে ভাগ হয়ে দিন-রাত এক করে প্রচারণা চালাচ্ছেন। পাশাপাশি অবলম্বন করছে বিভিন্ন প্রচার কৌশল।

এরই ধারাবাহিকতায় শ্রীপুর উপজেলার বরমী ইউনিয়নের ৭টি ওয়ার্ডে ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে গাজীপুর-৩ আসনের আ.লীগের সংসদ সদস্য প্রার্থী মুহাম্মদ ইকবাল হোসেন সবুজ তথা নৌকাকে বিজয়ী করার লক্ষে নৌকা মার্কায় ভোট চেয়ে গণসংযোগে ব্যস্ত সময় পার করছে বরমী ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি মো. হারুন অর-রশীদ বাদল। এসময় তৃণমূল নেতা-কর্মীসহ তার সঙ্গে থাকেন বরমী ইউনিয়নের আ.লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, কৃষকলীগ ও ছাত্রলীগের প্রায় শতাধিক নেতা-কর্মী।

হারুন অর রশীদ বাদল জানান, স্বাধীন বাংলাদেশের স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের সুযোগ্য কন্যা ডিজিটাল বাংলাদেশের রুপকার দেশরত্ব শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে দেশ এখন উন্নতির দিকে ধাবিত হচ্ছে। রাস্তা-ঘাট, শিক্ষা, চিকিৎসা, তথ্য প্রযুক্তি থেকে শুরু করে সকল সেক্টরে অভাবনীয় উন্নয়ন সাধিত হয়েছে। এই ধারাবাহিকতা বজায় রাখতে হলে পুনরায় শেখ হাসিনার নেতৃত্বের সরকারের প্রয়োজন।

এই লক্ষ্যে গাজীপুর-৩ আসনে নৌকার প্রার্থী, জনপ্রিয় নেতা, গরীব দুখি মানুষের আশ্রয়স্থল মুহাম্মদ ইকবাল হোসেন সবুজ তথা নৌকাকে বিজয়ী করার লক্ষে দিন-রাত গণসংযোগ ও বাড়ি বাড়ি গিয়ে প্রচারণা চালিয়ে যাচ্ছি। ভোটারদের কাছে তুলে ধরছি আ’লীগের নির্বাচনী ইশতেহার, ভোটারদের আহ্বান করছি আগামী ৩০শে ডিসেম্বর উন্নয়নের মার্কা নৌকায় ভোট দিতে।

তিনি আরো বলেন, ইকবাল হোসেন সবুজ আ.লীগের নিবেদিত প্রাণ। তিনি উপজেলা পরিষদের চেয়ারম্যান থাকাকালীন তার বিরুদ্ধে দুর্নীতির কোন অভিযোগ ছিল না। ইকবাল হোসেন সবুজের উঠান বৈঠক, গণসংযোগ, পথসভায় শ্রীপুুরের যেখানে গেছেন সেখানে তাকে দেখার জন্য আর তার কথা শোনার জন্য হাজার হাজার মটরসাইকেল, মাইক্রোবাস, পিকআপ, নসিমন, করিমন, ভটভটি, বাইসাইকেল এমনকি পায়ে হেঁটে মানুষ সেখানে উপস্থিত হয়েছেন। ফলে মুহুর্তের মধ্যে সেই জায়গাটি জনসমুদ্রে পরিণত হয়ে গেছে। গ্রামের আবাল- বৃদ্ধ-বনিতা, মাঠের রাখাল, কৃষক তাদের কাজ ফেলে ছুটে এসেছেন ইকবাল হোসেন সবুজ কি বার্তা নিয়ে এসেছে তা শোনার জন্য। সাধারণ মানুষ ও ভোটারগনের উপস্থিতিই প্রমাণ করে ৩০তারিখের নির্বাচনে গাজীপুর-৩ আসনে বিপুল ভোটের ব্যবধানে নৌকা মার্কা জয়ী হবেন।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here