শ্রীপুরে কারখানার মালিকদের সাথে পুলিশের মতবিনিময় সভা

0
140

মোশারফ হোসাইন তযু-নিজস্ব প্রতিবেদক: শ্রীপুরের কল-কারখানায় সু-শৃঙ্খল কর্মপরিবেশ বজায় রাখতে এবং প্রতিষ্ঠানের নিরাপত্তা ও সার্বিক আইন-শৃঙ্খলা বিষয়ে কারখানার মালিক ও প্রতিনিধিদের সঙ্গে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

গাজীপুর জেলা পুলিশের আয়োজনে বৃহস্পতিবার (২৯ নভেম্বর) বিকেলে উপজেলার মাওনা ইউনিয়নের চকপাড়া গ্রামে ড্রিম স্কয়ার রিসোর্টে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

শ্রীপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকার্তা (ওসি) জাবেদুল ইসলামের সভাপতিত্বে ও গাজীপুর জেলা অতিরিক্ত পুলিশ সুপার গোলাম সবুরের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন গাজীপুর পুলিশ সুপার শামসুন্নাহার পিপিএম। প্রথমে কল-কারখানার মালিক ও প্রতিনিধিদের সমস্যার কথা শুনেন পুলিশ সুপার। পরে তিনি বলেন, আপনারা যে সমস্যাগুলো এখানে তুলে ধরলেন তার বেশিরভাগ আমি গাজীপুরে যোগদানের পরই সমাধান করেছি। আশা করছি বাকি যে সমস্যাগুলো আছে তা খুব দ্রুতই সমাধান করা হবে। সকলের আন্তরিক সহযোগিতা থাকলে গাজীপুরকে একটি সমৃদ্ধিশালী জেলাতে রূপান্তর করা যাবে।

এসময় গাজীপুর জেলা পুলিশের সি.সহকারী পুলিশ সুপার মো.শাহিদুল ইসলাম, শ্রীপুর মডেল থানার পরিদর্শক (তদন্ত) শেখ সাদীসহ পুলিশেরন বিভিন্ন ইউনিটের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here