মনোনয়নপত্র জমা দিলেন ইকবাল হোসেন সবুজ

0
354

মোশারফ হোসাইন তযু-নিজস্ব প্রতিবেদক: গাজীপুর-৩ আসনে আ.লীগের মনোনীত প্রার্থী গাজীপুর জেলা আ.লীগের সাধারণ সম্পাদক মুহাম্মদ ইকবাল হোসেন সবুজ মনোনয়নপত্র জমা দিয়েছেন।

মঙ্গলবার (২৭ নভেম্বর) বেলা আড়াইটার দিকে সহকারী রির্টানিং অফিসার ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রেহেনা আকতারের কার্যালয়ে গিয়ে তিনি মনোনয়নপত্র জমা দেন।

এ সময় তার সাথে ছিলেন, শ্রীপুর পৌর মেয়র আনিছুর রহমান, শ্রীপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সামছুল আলম প্রধান, উপজেলা ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম মন্ডল বুলবুল, গাজীপুর জেলা আ.লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট হারিজ উদ্দিন, তেলিহাটি ইউপি চেয়ারম্যান আব্দুল বাতেন সরকার, মাওনা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আমির হামজা, কাউন্সিলর শাহজাহান মন্ডল, মাহতাব উদ্দিন, কফিল উদ্দিন মন্ডল, আইয়ুব হাসান ভুঁইয়া, গাজীপুর জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মোশারফ হোসেন ভুঁইয়া, আওয়ামীলীগ নেতা হুমায়ুন কবির হিমু, শ্রীপুর পৌর আওয়ামীলীগ নেতা নূরে আলম মোল্লাসহ আ.লীগের বিভিন্ন সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ।

মনোনয়নপত্র জমা দেয়ার পর ইকবাল হোসেন সবুজ বলেন, বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারণ করে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ে তোলার জন্য আমি আজীবন কাজ করে যাব। সকলের সহযোগিতায় শিক্ষা, স্বাস্থ্যসেবা, দক্ষ মানব সম্পদ তৈরী, সুস্থ্য বিনোদন ও সংস্কৃতিচর্চা প্রভৃতি দিক থেকে শ্রীপুরকে আমি একটি মানবিক উপশহর হিসাবে গড়ে তুলতে চাই।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here