শ্রীপুরে ভরদুপুরে তিন দোকানে দুর্ধর্ষ ডাকাতি

0
323

শ্রীপুর বার্তা ডেস্ক

গাজীপুরের শ্রীপুরে ভরদুপুরে  তিনটি দোকানে দুর্ধর্ষ ডাকাতি হয়েছে। এসময় ডাকাতরা নগদ সাড়ে ৬ লাখ টাকাসহ প্রায় সাড়ে ৯ লাখ টাকার মালামাল নিয়ে গেছে। গতকাল শুক্রবার দুপুর ১টা থেকে পৌনে ২টার মধ্যে তেলিহাটি ইউনিয়নের এমসি বাজারে এ ঘটনা ঘটেছে।

শ্রীপুর থানার ওসি জাবেদুল ইসলাম বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। লুট হওয়া দোকান থেকে সিসিটিভির ফুটেজও সংগ্রহ করা হয়েছে। দোকান মালিকেরা লিখিত অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

ডাকাতির শিকার মনির টেলিকমের মালিক মনিরুজ্জামান বলেন,  জুমার নামাজ পড়ার জন্য দোকানে তালা দিয়ে চলে যাই। নামাজ পড়ে দুপুরের খাবার শেষে পৌনে তিনটার দিকে দোকানে আসি। তখন দেখি সার্টারের এক পাশের তালা ভাঙা। দোকানে ঢুকে দেখি, ক্যাশ থেকে নগদ ৯৫ হাজার টাকা ও বিভিন্ন কোম্পানির প্রায় আড়াই লাখ টাকার মোবাইল সেট নিয়ে গেছে। দোকানের সিসিটিভি ফুটেজ দেখে নিশ্চিত হয়েছি, মুখে সাদা কাপড় বেঁধে একজন ফোনগুলো একটি ব্যাগের মধ্যে ভরে নিয়ে গেছে। যাওয়ার সময় অন্য একটি তালা সার্টারে লাগিয়ে গেছে।’

মেসার্স জুয়েল ট্রেডার্সের মালিক জুয়েল মিয়া বলেন,  দুপুরের পর দোকানে এসে সার্টারের তালা ভাঙা অবস্থায় পেয়েছি। দোকানে ঢুকে দেখি ক্যাশ থেকে নগদ ২ লাখ টাকা ও সিগারেটের কার্টনসহ প্রায় সাড়ে তিন লাখ টাকার মালামাল নিয়ে গেছে।’

মেসার্স পলি জেনারেল স্টোরের মালিক আবুল কালাম বলেন, আমার দাকান থেকে নগদ সাড়ে ৩ লাখ টাকা ও সিগারেটের কার্টনসহ প্রায় ৪ লাখ টাকার মালামাল নিয়ে গেছে।

বাজারের ব্যবসায়ী খোকন মিয়া ও আবুল কাশেম বলেন, আনুমানিক দুপুর সোয়া ১টার দিকে ৫-৬টি মোটরসাইকেল মনির টেলিকমের সামনে এসে দাঁড়াতে দেখেছি। তবে, তারা দোকান লুটের উদ্দেশ্যে এসেছিল কিনা, তা আমরা বুঝতে পারিনি।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here