বঙ্গবন্ধু ফাউন্ডেশন গাজীপুর জেলা শাখার নতুন কমিটি ঘোষণা

0
362

মোশারফ হোসাইন তযু-নিজস্ব প্রতিবেদক: বঙ্গবন্ধু ফাউন্ডেশন গাজীপুর জেলা শাখার পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। ৫১ সদস্যের পূর্ণাঙ্গ কমিটিতে ইমরান হোসেন (ডন)কে সভাপতি ও সাজেদুল আলম সোহাগকে সাধারণ সম্পাদক করে এ কমিটি ঘোষণা করা হয়।

সম্প্রতি বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটির ভারপ্রাপ্ত সভাপতি মো. তোফাজ্জল হোসেন ও প্রতিষ্ঠাতা ও সাধারণ সম্পাদক মো. জাকির হোসেন বাদল এবং যুগ্ন-সাধারণ সম্পাদক রাসায়নবিদ মো. জাফর ইকবালের স্বাক্ষরিত এক পত্রে এ কমিটির অনুমোদন দেয়া হয়। নতুন ওই কমিটি আগামী ১ বছরের জন্য বহাল থাকবে।

কমিটিতে আবু রশিদ, আ: রাজ্জাক, অ্যাডভোকেট কামরুজ্জামান সরকার, শফিকুল ইসলাম মৃধা, হুমায়ন কবির, ইঞ্জিনিয়ার জহিরুল ইসলাম, অ্যাডভোকেট রেজাউল করিম, প্রফেসর মোবারক হোসেন, সাজেদুল ইসলাম, ইমরুল কায়েস, সাইফুল ইসলাম, ডা: তুহিন আল ফেরদৌসকে সহ-সভাপতি। মিথিলা লিপি, বাবুল মিয়া, ফরহাদ হোসেন শিপু, মাসুদ খান, রতন উদ্দিন পালোয়ান, জাহাঙ্গীর আলম, ইসলাম উদ্দিন, শরীফুল আলম সোহেল, খন্দকার জাকির হোসেন, আলাউদ্দিন, শিপু সুলতান জনিকে যুগ্ন-সাধারণ সম্পাদক। রাকিবুল হাসান রবিন, ফজলে রাব্বী শরীফ, আনিসুজ্জামান ওয়াসিম, তানজিম আহমদ সোহান, সাইফুল ইসলাম জুয়েলকে সাংগঠনিক সম্পাদক। শামছুল আলমকে প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক, ইঞ্জিনিয়ার অনিক ইসলামকে দপ্তর বিষয়ক সম্পাদক, ডা: সেলিম হোসেনকে স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক, সুলতান আহমেদ মাসুমকে আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক, মোমেনুর রশিদ রতনকে অর্থ বিষয়ক সম্পাদক, গোলাম রাব্বীকে আইন বিষয়ক সম্পাদক, আরিফুল ইসলাম খানকে তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক, হাসান-উর রশীদ আসাদকে ধর্ম বিষয়ক সম্পাদক, রাসেল রানাকে ক্রিয়া বিষয়ক সম্পাদক, শফিকুল ইসলাম মড়লকে ক্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক, রোকেয়া সাঈদকে মহিলা বিষয়ক সম্পাদিকা, খোরশেদ আলম, লিয়াকত ফকির, ফজলুল হক, আজিজুর রহমান, সজীব আহমেদ সোহেল, বাছির মিয়া, আবুল কালাম ফকির, মহসিন আলম, জসিম উদ্দিন ও সুজন মিয়াকে নির্বাহী সদস্য পদে মনোনীত করা হয়েছে।

 

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here