শ্রীপুরের বরমী ইউনিয়নে তৃণমূল উন্নয়ন সভা

0
189
বক্তব্য রাখছেন: এ্যাড. জামিল হাসান দুর্জয়

মোশারফ হোসাইন তযু:

গাজীপুরের শ্রীপুরে বাংলাদেশ আওয়ামীলীগ সরকারের উন্নয়ন এবং ভবিষ্যত উন্নয়ন ভাবনা তৃণমূলে প্রতিটি ওয়ার্ড ও পাড়া-মহল্লায় পৌঁছে দিতে এবং গাজীপুর -৩ আসনের সফল এমপি এ্যাড.রহমত আলীর উদ্যোগে এবং সাংসদ পুত্র এ্যাড.জামিল হাসান দুর্জয়ের নেতৃত্বে শুরু হয়েছে তৃণমূল উন্নয়ন সভা।

গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় শ্রীপুর উপজেলার বরমী ইউনিয়নের ১নং ওয়ার্ডের বরকুল ইসলামিয়া দাখিল মাদরাসা মাঠে এ তৃণমূল উন্নয়ন সভা অনুষ্ঠিত হয়।

শ্রীপুর উপজেলা বঙ্গবন্ধু পরিষদের সাধারণ সম্পাদক এস.এম জাহাঙ্গীর আলম সিরাজীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গাজীপুর জেলা আওয়ামীলীগের যুগ্ন-সাধারণ সম্পাদক ও স্থানীয় সাংসদ পুত্র এ্যাড. জামিল হাসান দুর্জয়।

সভায় জাহাঙ্গীর আলম সিরাজী বলেন, জামিল হাসান দুর্জয়ের নেতৃত্বে গাজীপুর-৩ আসনের প্রতিটি ওয়ার্ড, পাড়া-মহল্লায় ও ভোট কেন্দ্রসহ প্রায় ১২’শ টি স্থানে সরকারের উন্নয়ন ও ভবিষ্যৎ উন্নয়ন ভাবনা পৌঁছে দেয়ার লক্ষ্যে তৃণমূল উন্নয়ন কমিটি গঠনের মাধ্যমে এ উন্নয়ন বার্তার আয়োজন করা হয়।

সভায় নারী পুরুষের উপস্থিতি

উন্নয়ন সভার প্রধান সমন্বয়ক এ্যাড. জামিল হাসান দুর্জয় বলেন, এ ধরণের তৃণমূল উন্নয়ন সভায় সাধারণ জনগণের ব্যাপক উপস্থিতির মাধ্যমে তৃণমূল আওয়ামীলীগের রাজনীতি চাঙ্গা হচ্ছে। এ উন্নয়ন সভায় বিশেষ গুরুত্ব থাকে তৃণমূলের কৃষক ও নারীদের উপর। বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেয়া বিভিন্ন উন্নয়ন মূলক কর্মকা- সাধারণ জনগণের মাঝে পৌঁছে দিয়ে সমস্যা, সম্ভাবনা ও রাজনৈতিক ভাবনা শুনছেন স্থানীয় পর্যায়ের নেতাকর্মীরা । আগামী ডিসেম্বর পর্যন্ত নির্বাচনী এলাকায় প্রায় ১২০০ উন্নয়নসভা অনুষ্ঠিত হবে। এরই মধ্যে প্রায় ৩০০ সভা করা হয়েছে। তিনি বলেন, তৃণমূলকে সংগঠিত করেই আওয়ামীলীগের ঘাটিতে তিনি আগামী সংসদে লড়বেন বলে জানান।

এ সময় আরোও বক্তব্য রাখেন, বরমী ইউপি চেয়ারম্যান শামছুল হক বাদল সরকার, শ্রীপুর পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শেখ নজরুল ইসলাম , গাজীপুর জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক নাসির উদ্দিন মৃধা জর্জ, গাজীপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আতাউর রহমান, আওয়ামীলীগ নেতা লিয়াকত আলী দুলাল, আশিক বিন ইদ্রিস,  বরমী ইউনিয়ন যুবলীগের  ৭নং ওয়ার্ড শাখার সভাপতি শামীম শেখ,  সাধারণ সম্পাদক আল আমিন সরকার,  রোমান  আকন্দ প্রমুখ। তৃণমূল উন্নয়ন সভায় হাজার হাজার নারী পুরুষের উপস্থিতি ছিল।

শ্রীপুর বার্তা / তযু: প্রকাশ ১ ডিসেম্বর ২০১৭

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here