অবশেষে ফাহিম পিতৃপরিচয় পেয়েছে

0
215

শ্রীপুর বার্তা ডেস্ক : গাজীপুরের শ্রীপুরে ধর্ষণের শিকার হয়ে ষোল বছর বয়সী শিশুর গর্ভে সন্তানের জন্ম হওয়া সেই শিশুটি (ফাহিম) অবশেষ পিতৃপরিচয় পেয়েছে।

শনিবার (১৭ নভেম্বর) সকালে ঢাকার সবুজবাগ এলাকা হতে অভিযুক্ত ধর্ষককে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়। ।
এ ঘটনায় ধর্ষণের অভিযোগ এনে গত ৭ নভেম্বর শ্রীপুর থানায় মামলা হয়।
গত ৩ নভেম্বর ওই শিশুটি একটি ছেলে শিশুর জন্ম দেয়।
মামলা হওয়ার পর পুলিশ অভিযুক্তকে ধরতে নিয়মিত অভিযান চালায়।

অভিযুক্ত মিজান (৩৩) উপজেলা উজিলাব গ্রামের মোছা মেম্বারের ছেলে। সে পেশায় দর্জি। বাড়ির পাশের একটি কাপড়ের দোকানে কাজ করতো সে। ঘটনা জানাজানির পর থেকে বাড়ি ছেড়ে পালিয়ে যায় মিজাম। সন্তান জন্ম দেওয়া শিশুটির বাবা একজন রিকশা চালক আর মা ভিক্ষুক।

মামলার তদন্তকারী কর্মকর্তা শ্রীপুর থানার উপ-পরিদর্শক(এসআই) শহিদুল ইসলাম মোল্লা জানান , মামলার আসামি মিজাম সবুজবাগ এলাকায় লুকিয়েছিল । শনিবার সকালে তথ্য প্রযুক্তি ব্যবহার করে তাকে গ্রেফতার করা হয়। পরে ধর্ষণের কথা স্বীকার করে জনাব,মোঃ শরিফুল ইসলাম বিজ্ঞ চিফ জুডিশিয়াল ম্যজিস্ট্রেট আদালতে কা বি ১৬৪ ধারায় জবানবন্দি দেয়।

শিশুর (ধর্ষিতার) ভাই সুমন মিয়া( ছদ্দ নাম) জানান, তার শারীরিক পরিবর্তন দেখে সন্দেহ হলে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখান থেকে ব্যবস্থাপত্রের মাধ্যমে অন্য কোন হাসপাতালে আলট্রাসনোগ্রাম করার পরামর্শ দেওয়া হয়। পরে ওইদিন অপর একটি হাসপাতালে অলট্রাসনোগ্রাম করে গর্ভে বাচ্চার উপস্থিতি নিশ্চিত হন চিকিৎসক। এর পর তাকে কিশোরগঞ্জ সদর হাসপাতালে নিয়ে গিয়ে অস্ত্রোপচার করা হয়। সেখানে শিশুটি একটি ছেলে সন্তানের জন্ম দেয়।

প্রাথমিক ভাবে শিশুর দেখা-শুনার সকল দায়িত্ব শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এস আই) শহীদুল ইসলাম মোল্লা নিয়েছিল।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here