গাজীপুর-৩ : বিএনপির মনোনয়ন চান ডা: শফিকুল ইসলাম

0
336
ডা: শফিকুল ইসলাম

মোশারফ হোসাইন তযু-নিজস্ব প্রতিবেদক: আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে গাজীপুর-৩ সংসদীয় আসনে দলীয় মনোনয়ন চান শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের আদর্শের সৈনিক শ্রীপুর উপজেলা বিএনপির সহ-সভাপতি, সাবেক সহ-স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ও সাবেক সাধারণ সম্পাদক ডা: শফিকুল ইসলাম।

সূচনালগ্ন থেকে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির রাজনীতির সাথে জড়িত তিনি। শুরু থেকেই তিনি ছিলেন পরীক্ষিত, ত্যাগী ও নির্যাতিত। ডা: শফিকুল ইসলাম শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের আদর্শ এবং চেতনাকে বুকে লালন ও ধারণকরে ছাত্র রাজনীতি থেকে যার পথ চলা শুরু ।

তার এই প্রত্যাশাকে সামনে রেখে সক্রিয় ভাবে বিএনপির কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে সদস্য নবায়ন ও নতুন সদস্য সংগ্রহ কর্মসূচি উদ্বোধন করা থেকে শুরু করে বিভিন্ন সামাজিক দলীয় কর্মসূচিতে অংশগ্রহণের পাশাপাশি দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে বিভিন্ন সভা সমাবেশ, আলোচনা সভা, শুভেচ্ছা বিনিময়, সামাজিক এবং ধর্মীয় অনুষ্ঠানে যোগদানসহ ব্যাপকভাবে গণসংযোগ চালিয়ে চষে বেড়াচ্ছেন তার নির্বাচনী এলাকা।

বিএনপির নেতাকর্মী ও সাধারণ মানুষের সাথে কথা বলে জানা যায়, বিশিষ্ট সমাজসেবক, শিক্ষিত, সৎ, মেধাবী শফিকুল ইসলাম দীর্ঘদিন ধরে সক্রিয়ভাবে নেতাকর্মী নিয়ে মাঠে আছেন। অসহায় গরীব, দু:স্থ মানুষদের স্বাস্থ্য সেবা নিশ্চিত করতে কাজ করে যাচ্ছেন। শ্রীপুরের প্রাণকেন্দ্র মাওনা চৌরাস্তায় অবস্থিত এ. কে মেমোরিয়াল হাসপাতালের মাধ্যমে এলাকার মানুষজনকে স্বাস্থ্যসেবা দিয়ে প্রশংসা কুড়িয়েছে বিএনপির এই ত্যাগী নেতা।

ডা: শফিকুল ইসলাম বলেন, আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আসার পর থেকে গাজীপুর-৩ নির্বাচনী এলাকার বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীদের নামে যত মামলা হয়েছে আমি তাদের পাশে থেকে সার্বিক সহায়তা দেওয়ার পাশাপাশি তাদের পরিবারের লোকজনের খোঁজখবরও নিয়ে এসেছি। বিএনপির ত্যাগী নেতাকর্মীসহ তৃণমূল পর্যায়ের অধিকাংশ নেতাকর্মী আমার সঙ্গে রয়েছে এবং তৃণমূলের নেতাকর্মীদের সঙ্গে নিয়ে আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে গাজীপুর-৩ (শ্রীপুর- গাজীপুর সদর আংশিক) এলাকায় ব্যাপকভাবে গণসংযোগ চালিয়ে যাচ্ছি।

তিনি আরো বলেন, এ আসন থেকে বিএনপির পক্ষে আমাকে মনোনয়ন দেয়া হলে গাজীপুর-৩ আসনের জনগণ আমার পাশে দাঁড়াবে এবং বিপুল ভোটের ব্যবধানে জয়ী হতে পারব এ আমার দৃঢ় বিশ্বাস।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here