শ্রীপুরে পূজা মণ্ডপ পরির্দশনে জেলা আ’লীগ নেতা ভুলু

0
107

শ্রীপুর বার্তা ডেস্ক

গাজীপুর জেলা আ’লীগের সহ-সভাপতি ও সাবেক ঢাকা বিভাগীয় বন কর্মকর্তা আবু আক্তার হোসেন খান (ভুলু ভাওয়াল গড় মির্জাপুর শ্রীপুরসহ বিভিন্ন এলাকায় ১১টি পূজা মণ্ডপ পরির্দশন করেছেন। এসময় তিনি সবাই কে নৌকা প্রতিকে ভোট দিয়ে জয়যুক্ত করার আহ্বান জানান।

আজ মঙ্গলবার দুপুরে গাজীপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মুক্তিযোদ্ধা আবু আক্তার হোসেন খান ভুলু দলীয় নেতা কর্মী সর্মথকদের সাথে নিয়ে ভাওয়াল মির্জাপুর বাজার কালী মন্দির,বিদ্যাদেবী সংঘ মন্দির, ভাওয়াল মির্জাপুর যুব কল্যাণ সংঘ মন্দির, রাধেশ্যাম বিগ্রহ আশ্রম মন্দির,আঙ্গুটিয়া চালা মন্দির,মনিপুর গিলাগাছিয়া,শ্যামুলী মন্দির, পাঁচপাড়া মন্দির,জুকিপাড়া মন্দির, ভাওয়ালগড় কাতলা পাড়া ও পিঙ্গাইর মন্দির পরির্দশন করেন।

প্রত্যেকটি পূজামণ্ডপ পরির্দশন শেষে পূজা পরিচালনা পরিষদের সভাপতি ও সাধারণ সম্পাদকের হাতে পূজার উন্নয়ন ও হিন্দু সম্প্রদায়কে উৎসাহিত করার জন্য প্রত্যেক মন্দিরে ৫ হাজার টাকা করে আর্থিক সহযোগিতা করেন।

এসময় গাজীপুর জেলা মুক্তিযোদ্ধা ফাউন্ডেশনের সিনিয়র সহ-সভাপতি মুক্তিযোদ্ধা চন্নু মিয়া, গাজীপুর উন্নয়ন সংস্থার সভাপতি আশরাফুল আলম, যুবলীগ নেতা নুর মোম্মদ,নাহিদ হাসান, শফিকুল ইসলাম,রাশিদুল হাসানসহ অন্যান্য নেতৃবৃন্দ সাথে ছিলেন।

এসময় তিনি বলেন, গাজীপুর-৩ আসনের মনোনয়ন প্রত্যাশী হিসেবে আগামী জাতীয় সংসদ নির্বাচনে মনোনয়ন পেলে তিনি শ্রীপুর ও ভাওয়াল গড় মির্জাপুর কে সন্ত্রাস ও মাদকমুক্ত করবেন।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here