শ্রীপুরে কলেজ শিক্ষককে বাড়ি থেকে বের করে দিল মাদক ব্যবসায়ী ভাই ॥ থানায় অভিযোগ ॥

0
358

শ্রীপুর বার্তা ডেস্ক:

শ্রীপুরে সহোদর ভাইকে মাদক ব্যবসা ছেড়ে দেওয়ার জন্য চাপ দেওয়ার কারণে আলাউদ্দিন নামে এক কলেজ শিক্ষক ও তার স্ত্রী সন্তানকে বাড়ি থেকে বের করে দেওয়া হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

আজ বৃহস্পতিবার বিকেলে মাওনা পিয়ার আলী বিশ্ববিদ্যালয় কলেজের প্রভাষক আলাউদ্দিন শ্রীপুর থানায় লিখিতভাবে এ অভিযোগ করেন।

জানা যায়, উপজেলার তেলিহাটীর টেপির বাড়ি গ্রামের বিল্লাল হোসেন ও তার ছেলে মাসুদ পারভেজ দীর্ঘদিন ধরে মাদকের ব্যবসা করে আসছে। এতে কলেজ শিক্ষক ভাই আলাউদ্দিন বাধা দেওয়ার কারণে বিল্লাল হোসেন ভাড়াটে সন্ত্রাসী নিয়ে গত মঙ্গলবার স্ত্রী সন্তানসহ তাকে বাড়ি থেকে বের করে দেয়। গত তিনদিন ধরে তিনি বাড়ির বাইরে রয়েছেন।

আলাউদ্দিন জানান, এলাকার চিহ্নিত সন্তাসীদের ছত্রছায়ায় বিল্লাল হোসেন প্রকাশ্যে তাকে মেরে ফেলার জন্য ঘুরে বেড়াচ্ছে। ওই শিক্ষকের বাড়িটাও দখলের পায়তারা করছে বলে তিনি অভিযোগ করেন। ছোট ছেলের ওপর বড় ছেলের এমন অত্যাচারে অতিষ্ঠি হয়ে টেপির বাড়ি গ্রামের হাসেন আলী বুহস্পতিবার বিকেলে পরিবারের অন্য সদস্যদেরকে নিয়ে থানায় গিয়ে মৌখিক অভিযোগ করেন। পরে বিল্লাল হোসেন , মাসুদ পারভেজ ও পারভীন সুলতানাকে অভিযুক্ত করে প্রভাষক আলাউদ্দিন লিখিত ভাবে বিষয়টি থানাকে অবহিত করেন।

শ্রীপুর থানার ওসি (অপারেশন) হেলাল উদ্দিন বলেন, অভিযোগ পাওয়ার সঙ্গে সঙ্গে একজন অফিসারকে বিষয়টি তদন্তের জন্য দায়িত্ব দেওয়া হয়েছে। এস আই জামিল উদ্দিন রাশেদ শ্রীপুর বার্তাকে বলেন, এ ঘটনায় অভিযুক্ত মাসুদ পারভেজকে আটক করা হয়েছে।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here