শ্রীপুরের গাজীপুর ইউনিয়ন ছাত্রলীগ নেতা শহিদুল ষড়যন্ত্রের শিকার!

0
375
শহিদুল ইসলাম

শ্রীপুর বার্তা ডেস্ক: গাজীপুর জেলার শ্রীপুর উপজেলার গাজীপুর ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক ও বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক মো.শহিদুল ইসলামের বিরুদ্ধে একের পর এক নানা ষড়যন্ত্র হচ্ছে বলে অভিযোগ পাওয়া গেছে।

মেধাবী ও ত্যাগী এই ছাত্র নেতার বিরুদ্ধে তার একটি রাজনৈতিক প্রতিপক্ষ সামাজিক যোগাযোগ মাধ্যম একাধিক নিউজ পোর্টালে নানা কল্পকাহিনী প্রচার করে যাচ্ছে। সামাজিকভাবে হেয় প্রতিপন্ন করার জন্য প্রতিপক্ষটি উঠে পড়ে লেগেছেন বলে অভিযোগ করেছেন মো.শহিদুল ইসলাম।

জানা যায়, বছরখানেক আগে ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হওয়ার পর থেকেই তার বিরুদ্ধে বিভিন্ন রকম কুৎসা রটিয়ে যাচ্ছেন একটা পক্ষ। সর্বশেষে জমি সংক্রান্ত একটি ঘটনাকে কেন্দ্র করে শহিদুলকে ঘায়েল করতে কোমরে গামছা বেঁধে মাঠে নামে প্রতিপক্ষের লোকজন।

শহিদুল ইসলাম বলেন , নয়নপুর বাজারে তার বাপ দাদার এক খন্ড জমি দীর্ঘদিন ধরে জবরদখল করে রেখেছিল স্থানীয় আমিনুল ইসলাম গং। পরে তারা জমিটি উদ্ধার করেন। এই জামির মালিকানা সংক্রান্ত সমস্ত কাগজপত্র তাদের রয়েছে। জমি সংক্রান্ত এ ঘটনাকে অতিরঞ্জিত করে নানা মাধ্যমে প্রচার চালানো হয়েছে বলে তার দাবি। এতে শহিদুল ইসলাম সামাজিক ও রাজনৈতিকভাবে হেয়প্রতিপন্ন হয়েছেন। তার কর্মী সমর্থকরা জানান, এই সুযোগটি কাজে লাগাতে গাজীপুর ইউনিয়ন ছাত্রলীগের দুই তিনজন কর্মী ইন্ধন দিয়ে অপপ্রচারকে আরো বাড়িয়ে দিয়েছে। শহিদুলকে পদ থেকে সরিয়ে তাদের একজন এ পদে আসার জন্য নিজের অর্থ খরচ করে তার বিরুদ্ধে অসত্য বানোয়াট ও ভিত্তিহীন নানা খবর ছড়িয়ে দিচ্ছে।

শহিদুল ইসলামের বাবা আমির আলী বলেন, জমি সংক্রান্ত বিষয়টি তাদের পারিবারিক। এতে তৃতীয় একটি পক্ষ এসে তার ছেলের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে। তার ছেলেকে নানা রকম হুমকিও দেওয়া হচ্ছে। ছাত্রলীগের নেতাকর্মীরা জানান, শহিদুল সংগঠনকে গতিশীল ও সক্রিয় রাখার জন্য সব সময় মাঠে থাকেন। এতেই একটা পক্ষ নাখোশ হয়ে পড়েছেন। শহিদুল ইসলাম জানান , বিষয়টি তিনি খুব দ্রুতই আইনশৃঙ্খলা বাহিনীকে অবহিত করবেন।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here