শ্রীপুরে তিন শিক্ষকের নিমর্ম বেত্রাঘাতে এক ছাত্র অাহত!

0
366
আহত শিক্ষার্থী মোক্তাদি হাসান মেহেদি

মোশারফ হোসাইন তযু-নিজস্ব প্রতিবেদক

শ্রীপুরে বারতোপা স্টুডেন্ট কেয়ার স্কুলের প্রধান শিক্ষক আলমগীর হোসেন মোল্লাসহ তিনজন শিক্ষক মিলে সপ্তম শ্রেণীর এক ছাত্রকে নির্মমভাবে পিটিয়ে গুরুতর আহত করার অভিযোগ পাওয়া গেছে।

ওই ছাত্রের নাম মোক্তাদি হাসান মেহেদি (১৩) । বুধবার বেলা ১২টা দিকে উপজেলার মাওনা ইউনিয়নের বারতোপা স্টুডেন্ট কেয়ার স্কুলে এ নির্যাতনের ঘটনা ঘটে।

আহত ছাত্র মোক্তাদি হাসান মেহেদি জানান, সহপাঠিরা মিলে দুষ্টুমি করছিলাম কেন দুষ্টমি করলাম এ অপরাধে প্রধান শিক্ষক আলমগীর মোল্লা, সহকারী শিক্ষক মাহবুব ও আব্দুল লতিফ প্রায় আধা ঘন্টা শ্রেণী কক্ষের ভেতরে বেত দিয়ে নিমর্মভাবে পিটিয়ে গুরুতর আহত করে। আমি বারবার ক্ষমা চাওয়ার পরও শিক্ষকরা আমাকে ক্ষমা করেনি। দুটি বেত বেঙে যাওয়ার পর তারা শান্ত হয় বলে ওই শিক্ষার্থী জানান।

এ বিষয়ে জানার জন্য স্কুলের প্রধান শিক্ষক আলমগীর হোসেন মোল্লার মোবাইল ফোনে একাধিকবার ফোন করা হয়। তিনি ফোন রিসিভ করেন নাই।

মোক্তাদির পিঠের অবস্থা

ছাত্রের পিতা আব্দুল কাশেম শ্রীপুর বার্তাকে বলেন, আমার ছেলেকে যে ভাবে পিটিয়ে শরীরের বিভিন্ন স্থানে জখম করেছে তা দেখে আমি স্থীর থাকতে পারছিনা। পৃথিবীর কোন বাবাও পারবেনা । তিনি ওই শিক্ষকদের বিচার দাবী জানান।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here