শ্রীপুর মডেল থানার ওসি জাবেদুল

0
736
নবাগত ওসি জাবেদুল ইসলাম

মোশারফ হোসাইন তযু-নিজস্ব প্রতিবেদক

গাজীপুরের শ্রীপুর মডেল থানার নতুন অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে যোগদান করেছেন জাবেদুল ইসলাম। মঙ্গলবার রাতে তিনি শ্রীপুর মডেল থানার ওসি হিসেবে দায়িত্বভার গ্রহণ করেন।

এর আগে দায়িত্ব হস্তান্তর করেন শ্রীপুর থানার সদ্য সাবেক অফিসার ইনচার্জ আসাদুজ্জামান, পিপিএম। তিনি ২০১৫ সালের ২৮ মে যোগদান করেছিলেন।

এদিকে নবাগত ওসি যোগদানের পর শ্রীপুরের রাজনীতিক, সাংবাদিকসহ বিভিন্ন শ্রেণীর- পেশার মানুষ নতুন ওসির সাথে সৌজন্য সাক্ষাৎ করতে আসেন।

এর আগে তিনি চাঁদপুর জেলার হাজীগঞ্জ থানার ওসি হিসেবে দেড় বছর দায়িত্ব পালন করেছেন। তার বাড়ি চট্রগ্রাম জেলার সন্দ্বীব উপজেলার সন্তোশপুর গ্রামে।

তিনি ১৯৯৪ সালে বাংলাদেশ পুলিশ আউট সাইড ক্যাডেট ( সাব ইন্সপেক্টর) পদে যোগদান করেন। এরপর তিনি ২০১০ সালে পরিদর্শক (ইন্সপেক্টর) পদন্নোতি পান। ২০০৮ থেকে ২০১০ সাল পর্যন্ত টানা দুই বছর কৃতিত্বের সাথে জাতিসংঘের অভজার মিশনে কসবো এবং শুদান শহরে পরামর্শক হিসেবে কাজ করেন তিনি।

হাজীগঞ্জে দায়িত্ব পালনকালে মাদক, জুয়া, চাঁদাবাজি, সন্ত্রাসী, জঙ্গিবাদসহ আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণে গুরুত্বপূর্ণ ভূমিকা পালনের জন্য তিনি চাঁদপুর জেলার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হয়েছেন।

নবাগত ওসি জাবেদুল ইসলাম শ্রীপুর বার্তাকে বলেন, শ্রীপুর থানার আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে সচেষ্ট থাকার পাশাপাশি শ্রীপুর উপজেলাকে মাদকমুক্ত রাখতে কাজ করে যাব। আমি শ্রীপুর উপজেলার সকল শ্রেণীর-পেশার মানুষের সহযোগিতা ও দোয়া কামনা করছি।

 

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here