শ্রীপুরে নৌকার পক্ষে সাংসদ পুত্র দুর্জয়ের গণসংযোগ

0
226

মোশারফ হোসাইন তযু-নিজস্ব প্রতিবেদক

গাজীপুর-৩ আসনে নৌকা প্রতীকের পক্ষে গণসংযোগ করেছেন স্থানীয় সাংসদ পুত্র ও জেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক এ্যাড জামিল হাসান দুর্জয়।  তিনি ওই আসনে আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশী।

বুধবার (১৯ সেপ্টেম্বর) বিকেলে শ্রীপুর উপজেলার জৈনা বাজারে গণসংযোগকালে তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন আওয়ামী লীগ সরকার ক্ষমতায় বলেই দেশে উন্নয়ন হয়। এ ধারা অব্যাহত রাখতে নৌকা প্রতীকে ভোট দেয়ার আহ্বান জানান তিনি। তিনি আগামী নির্বাচনে জনগণের পাশে থাকারও অঙ্গীকার করেন এবং সবার দোয়া কামনা করেন।

উপজেলার গাজীপুর ইউনিয়ন, মাওনা ইউনিয়ন ও তেলিহাটি ইউনিয়নের আ’লীগ, স্বেচ্ছাসেবকলীগ ও অঙ্গ ও সহযোগি সংগঠনের উদ্যোগে গণসংযোগের আয়োজন করা হয়।

এ সময় জৈনা বাজারের প্রত্যেক ব্যবসায়ী ও সাধারণ মানুষের কাছে গিয়ে নৌকা প্রতিকে ভোট প্রার্থনা করেন। ইতিমধ্যে পুরো উপজেলাতে ব্যাপক সাড়া ফেলেছে এই গণসংযোগ কর্মসূচি।  গণসংযোগ কর্মসূচির পাশাপাশি  পথসভার আয়োজন করা হয় । সেখানে গাজীপুর -৩ আসনের সাংসদ এ্যাড রহমত আলীর ও সরকারের নানা উন্নয়নমূলক কর্মকাণ্ড তুলে ধরে জামিল হাসান দুর্জয়।

এসময়  শ্রীপুর উপজেলা চেয়ারম্যান  আব্দুল জলিল, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান বুলবুল, গাজীপুর ইউপি চেয়ারম্যান নূরুল ইসলাম, মাওনা ইউনিয়ন আ’লীগের সভাপতি জেড আই জালাল, মাওনা ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর আলম খোকন, উপজেলা আ’লীগ নেতা সিরাজ মাদবর, উপজেলা বঙ্গবন্ধু পরিষদের সাধারণ সম্পাদক এস এম জাহাঙ্গীর আলম সিরাজী, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক নাসির উদ্দিন মৃধা জর্জ , উপজেলা যুবলীগের সভাপতি কমর উদ্দিন, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান জামান, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শেখ শফিকুর রহমান, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জাহিদুল আলম রবিন,  গাজীপুর ইউপি সাবেক ইউপি সদস্য মাসুদ পারভেজ মঞ্জু, গাজীপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শেখ মাসুদ পারভেজ জুয়েল, সিংগারদিঘী উচ্চ বিদ্যালয়ের সভাপতি ও যুবলীগ নেতা ফজলুল হক ফরাজী, উপজেলা যুবলীগের সদস্য ও সাতখামাইর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি মো. আনোয়ার হোসেন দিপু,  মাওনা ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম রিপন, মাওনা ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সবুজ মিয়া, মাওনা ইউনিয়ন শ্রমিক লীগের সভাপতি কলিম উদ্দিনসহ উপজেলার বিভিন্ন নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here