শ্রীপুর পৌরসভায় দুর্নীতি, প্রতিবাদে মানববন্ধন

0
378
মানববন্ধনে বক্তব্য দিচ্ছেন জাকিরুল হাসান জিকু।

শ্রীপুর বার্তা ডেস্ক

গাজীপুরের শ্রীপুর পৌরসভাকে দুর্নীতিমুক্ত করার দাবিতে মানববন্ধন করেছে উপজেলার স্কুল কলেজসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ। আজ ১৭ সেপ্টেম্বর সোমবার সকালে  উপজেলা কার্যালয়ের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

পৌরসভার নাগরিক অধিকার সংরক্ষণ পরিষদের আয়োজনে, সংগঠনের সমন্বয়ক ও শ্রীপুর গণজাগরণ মঞ্চের মূখপাত্র আনোয়ার হোসেনের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন- শ্রীপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি জাকিরুল হাসান জিকু ,বীরমুক্তিযোদ্ধা রহমত আলী কলেজ শাখা ছাত্রলীগের সাবেক সভাপতি সাইদুর রহমান হিমু, কলেজ শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক কামরুল হাসান বুলবুল।

শ্রীপুর মুক্তিযুদ্ধা রহমত আলী কলেজের সহ সভাপতি সজিব খানের সঞ্চালনায় মানববন্ধন অনুষ্ঠিত হয়। এ সময় বক্তারা বলেন, শ্রীপুর পৌর এলাকায় দুর্নীতির কারণে রাস্তাঘাট, পানি নিষ্কাশনের ড্রেন, রাস্তার পাশের ল্যাম্পপোষ্ট ইত্যাদ দুর্নীতিবাজদের হাত থেকে রক্ষা করে একটি সুন্দর পৌরসভার দাবি জানান।

পৌর মেয়র আনিছুর রহমান ও তাকে ঘিরে থাকা দালাল চক্র সীমাহীন দুর্নীতির মাধ্যমে পৌরসভাকে দুর্নীতির আখড়ায় পরিনত করেছে এই দালাল চক্রকে পৌরসভা থেকে অবিলম্বে বিতারিত করার দাবী জানান। পৌরসভার কোনো নাগরিক সুবিধা পাচ্ছেনা পৌরবাসী -অথচ দুদকের মামলায় কোটি কোটি টাকা লুপাটের কথা শুনে আমরা আতংকিত। দুর্নীতিবাজ মেয়রের বহিষ্কারও দাবী করা হয়।

মেয়রের সহকারী নূরে আলম মোল্লাহর নাটকের মাধ্যমে মেয়রের দুর্নীতি আড়ালের পায়তারা মেনে নেয়া হবেনা বলেও সতর্ক করেন বক্তারা। পৌরসভার রাস্তাঘাটের বেহাল দশা, সংস্কার না করা এবং অটোরিকশা ও বিভিন্ন যানবাহন থেকে পৌরসভার নামে অতিরিক্ত টুল আদায়সহ নানা দুর্নীতি তথ্য তুলে ধরেন মানববন্ধনের মাধ্যমে। সংগঠনের সমন্বয়ক আনোয়ার হোসেন বলেন, দুর্নীতি ও দুর্নীতিবাজদের বিরুদ্ধে সংগ্রাম চলছে চলবে।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here