শ্রীপুরে অসহায় ও অসুস্থ বৃদ্ধর পাশে ছাত্রলীগ নেতা নাছির মোড়ল

0
254

মোশারফ হোসাইন তযু-নিজস্ব প্রতিবেদক

গাজীপুরের শ্রীপুরে অসহায় ও প্যারালাইসিস রোগে আক্রান্ত হয়ে মানবেতর জীবন যাপনের ছবি এক স্থানীয় শিক্ষার্থী সামাজিক যোগাযোগ মাধ্যম তার ফেসবুকে পোষ্ট করেন। পোষ্টে দেখা যায়, অসুস্থ জীর্ণ দেহ নিয়ে ঘরের ভেতর শুয়ে আছে সত্তোরোর্ধ হুসেন আলী নামের এক বৃদ্ধ। তার চলাচলের জন্য একটি হুইল চেয়ারের আহ্বান জানান তিনি।

শ্রীপুরের মাওনা ইউনিয়নের সিংদিঘী গ্রামের হুসেন আলী প্যারালাইসিস রোগে আক্রান্ত হয়ে দুটি পা অবশ হয়ে গেছে। ঘরেই শুয়ে থাকতে হয় তার। স্ত্রী সারাদিন অন্যের বাড়ি কাজ করে যে টাকা পাই তা দিয়েই খেয়ে না খেয়ে চলে তার জীবন। এরপর গাজীপুর জেলা ছাত্রলীগের সভাপতি প্রার্থী নাছির মোড়ল এগিয়ে আসেন অসহায় হুসেন আলীর পাশে।

সোমবার (১০ সেপ্টেম্বর) বিকেলে হুসেন আলীর বাড়িতে গিয়ে চিকিৎসার খোঁজ খবর নেন এবং একটি হুইল চেয়ার প্রদান করেন নাছির মোড়ল।

এসময় উপস্থিত ছিলেন, দৈনিক খবরপত্র ও জনপ্রিয় অনলাইন শ্রীপুর বার্তার সাংবাদিক মোশারফ হোসাইন তযু, গাজীপুর জেলা ছাত্রলীগ নেতা শাহিন মোড়ল, ইমরান মন্ডল, শহিদুল ইসলাম, শাকিল মিয়া, রাকিবুল হাসান,  শ্রীপুর উপজেলা ছাত্রলীগ নেতা হৃদয় শেখ, আশরাফুল আলম আকাশ ও আয়োজক মামুন প্রিয়াসহ স্থানীয়রা।


হুইল চেয়ার প্রদানের পর চিকিৎসার জন্য নগদ অর্থও প্রদান করেন তিনি।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here